রবিবার , ২০ মে ২০১৮
সদ্যপ্রাপ্ত
আধিপত্য বিস্তার নিয়ে পৌরসভার কাউন্সিলর খুন

আধিপত্য বিস্তার নিয়ে পৌরসভার কাউন্সিলর খুন

মে ১০, ২০১৮

বিডি ল নিউজঃ গতকাল

বুধবার রাত পৌনে আটটার দিকে
ময়মনসিংহের ফুলপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাদেকুর রহমানকে (৩০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সাদেকুর রহমান ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং স্থানীয় যুবলীগের রাজনীতির সঙ্গে যুক্ত। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় প্রভাবশালী একটি পক্ষের সঙ্গে সাদেকুর রহমানের কিছুদিন ধরে বিরোধ চলছিল। বিরোধের জের ধরে সম্প্রতি একাধিকবার সাদেকুর রহমানের সঙ্গে প্রতিপক্ষের লোকদের কথা–কাটাকাটি হয়। বুধবার সকালে ওই পক্ষের সঙ্গে সাদেকুর রহমানের কথা–কাটাকাটি হয়।

রাত পৌনে আটটার দিকে সাদেকুর হেঁটে বাড়ি যাচ্ছিলেন। পথে পৌর শহরের চরপাড়া এলাকায় পৌঁছালে প্রতিপক্ষের লোকেরা তাঁর পথরোধ করে রামদা দিয়ে কুপিয়ে ও কোমল পানীয়র বোতল দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে সড়কে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় লোকজন সাদেকুরকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন ব্যক্তি জানান, সাদেকুর রহমানের প্রতিপক্ষের লোকেরাও ক্ষমতাসীন দলের রাজনীতির সঙ্গে যুক্ত। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ওই পক্ষের সঙ্গে সাদেকুরের বিরোধ চলছিল।

ঘটনার পর ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম ও ফুলপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আলমগীর ঘটনাস্থলে যান। ওসি মাহবুবুল আলম বলেন, কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে, তা এখনো জানা যায়নি। পুলিশ ঘটনা তদন্তে কাজ শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*