Home » রাজনীতি » করোনায় ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতির মৃত্যু

করোনায় ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতির মৃত্যু

ফেনী প্রতিনিধি: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান (৭৫) মারা গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। আগামীকাল সোমবার (২৯ জুন) তার ছেলে শরিফ লন্ডন থেকে দেশে ফিরলে জানাজা ও দাফন হবে।

আজ রবিবার (২৮ জুন) ভোরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অ্যাডভোকেট আকরামুজ্জামানের ভাতিজা সাংবাদিক আসাদুজ্জামান দারা বলেন, শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় দুইদিন আগে তাকে সিএমএইচে ভেন্টিলেটর সাপোর্ট দেয়া হয়। পরে আজ রবিবার ভোরে তার মৃত্যু হয়।

অ্যাডভোকেট আকরামুজ্জামান ফেনী ডায়াবেটিক সমিতির সভাপতি ও ফেনী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতিসহ শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিকসহ অসংখ্য প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন।

গত ১৫ জুন থেকে জ্বর-কাশিসহ অসুস্থতা বোধ করলে বাসায় চিকিৎসা নেন অ্যাডভোকেট আকরামুজ্জামান। পরবর্তীতে ১৯ জুন শ্বাসকষ্ট দেখা দিলে সন্ধ্যায় তাকে ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। এর আগে করোনাভাইরাসের নমুনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট এলেও সেখানে তার করোনা পজিটিভ ধরা পড়ে।

Share and Enjoy !

0Shares
0 0 0

Check Also

মাস্ককাণ্ডে কেন্দ্রীয় ওষুধাগারের ৬ কর্মকর্তাকে দুদকের তলব

নিজস্ব প্রতিবেদক: অনিয়ম, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারসহ নানা অভিযোগে বাংলাদেশ কেন্দ্রীয় ওষুধাগারের (সিএমএসডি) ছয় কর্মকর্তাকে …

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.