সদ্যপ্রাপ্ত
ক্রিকেটার আরাফাত সানির বিচার শুরু

ক্রিকেটার আরাফাত সানির বিচার শুরু

তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। এর ফলে মামলার অনুষ্ঠানিক বিচার শুরু হয়েছে।

আজ বৃহস্পতিবার (১২ অক্টোবর) বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম তার বিরুদ্ধে অভিযোগ গঠন করে সাক্ষীর জন্য ২১ নভেম্বর দিন ধার্য করেন।

ট্রাইব্যুনালের পেশকার শামীম ইসলাম গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার মামলার অভিযোগ গঠনে শুনানির দিন ধার্য ছিল। রাষ্ট্রপক্ষ অভিযোগ গঠনের আবেদন করেন।

অপরদিকে সানির আইনজীবী মামলা থেকে অব্যাহতির আবেদন করেন। ট্রাইব্যুনাল তা নামঞ্জুর করে অভিযোগ গঠন করেন। অভিযোগ গঠনের সময় সানি নিজেকে নির্দোষ দাবি করে ন্যায় বিচার চান।

মামলার এজাহার থেকে জানা যায়, আরাফাত সানির সঙ্গে নাসরিন সুলতানার ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত সানি কিছু আপত্তিকর ছবি নাসরিনের ফেসবুকের ম্যাসেঞ্জারে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি তাকে হুমকি দেন। ২৫ নভেম্বর আবারও নাসরিন সুলতানার আপত্তিকর ছবি পাঠিয়ে হুমকি দেন আরাফাত সানি।

ওই ঘটনায় নাসরিন সুলতানা বাদী হয়ে চলতি বছরের ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন। ৬ এপ্রিল মহানগর হাকিম এস এম মাসুদ জামানের আদালতে সানিকে আসামি করে চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইয়াহিয়া।

About ডেস্ক রিপোর্ট

[mc4wp_form]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*