বুধবার, ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ || ১৫ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

গোপন বৈঠক থেকে আওয়ামী লীগ নেতাসহ গ্রেফতার ১৩

Share on facebook
Share on twitter
Share on linkedin

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটিতে গোপন বৈঠকের সময় মোল্লারহাট ইউপির প্যানেল চেয়ারম্যান আক্কাস সরদারকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানাসহ ১৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (০২ জুলাই) সকালে তাদের ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় বৈঠক চলাকালে তাদের গ্রেফতার করা হয়।

জানা গেছে, গত ১০ জুন রাতে মোল্লারহাট বাজারে একা পেয়ে প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আক্কাস সরদারকে কুপিয়ে হত্যাচেষ্টা করে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা ও তার সহযোগীরা। গুরুতর অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। পরে এ ঘটনায় ইউপি মেম্বার মিজানুর রহমান বাদী হয়ে ১৩ জুন নলছিটি থানায় ১৭ জনের নামে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে পলাতক ছিলেন সোহেল রানাসহ মামলার আসামিরা।

আজ সকালে আসামিরা মোল্লারহাট ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি সোহেল রানা ও ইউনিয়ন যুবলীগ নেতা সেলিম হাওলাদারসহ ১৩ জনকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মোল্লারহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই নূরে আলম বলেন, সকাল সোয়া ৫টার দিকে গোপন বৈঠক করছিলেন সোহেল রানার নেতৃত্বে আসামিরা। পুলিশ তাদের চারদিক থেকে ঘিরে গ্রেফতার করে।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আ. হালিম তালুকদার বলেন, এ মামলার মূল আসামিসহ ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

লেখক পরিচিতি

Responses