মঙ্গলবার, ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ || ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ || ১৪ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

প্রতিবন্ধী তরুণী ধর্ষণের আসামি আকরাম ‘গোলাগুলিতে’ নিহত

Share on facebook
Share on twitter
Share on linkedin

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগে প্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণ মামলার আসামি আকরাম হোসেন (২৫) পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ নিহত হয়েছেন। নিহত আকরাম হোসেন উপজেলার অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামের গ্রামের আবদুল গফুরের ছেলে।

শুক্রবার (১০ জুলাই) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

আহতরা হলেন- সেনবাগ থানা পুলিশের এএসআই লোকেন মহাজন, কনস্টেবল এমরান ও জিয়া। পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেনবাগের আলোচিত প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ মামলার আসামি আকরামকে আটক করতে রাতে পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশ সদস্যরা উপজেলার অর্জুনতলা ইউনিয়নের উত্তর মানিকপুর গ্রামে পৌঁছালে আকরাম ও তার সহযোগীরা অতর্কিত গুলি ছোড়ে।

পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে আকরামের সহযোগীরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আকরামকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, আহত পুলিশ সদস্যরা সেনবাগ সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহতের মরদেহ বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

লেখক পরিচিতি

Responses