রবিবার , ২০ মে ২০১৮
সদ্যপ্রাপ্ত
বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী খালেদার বাড়তি চিকিৎসা

বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী খালেদার বাড়তি চিকিৎসা

এপ্রিল ২২, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: কারাগারে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় বাড়তি কিছু করতে হলে বিশেষজ্ঞদের পরামর্শ নেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। কারাবন্দি খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দিতে দাবি জানানোর প্রেক্ষিতে স্বরাষ্ট্রমন্ত্রী একথা বলেছেন।

আজ রবিবার সচিবালয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদের সঙ্গে বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘তার (খালেদা জিয়া) চিকিৎসার বিষয়ে বলেছি, আমাদের যা যা করার তা করছি। সামনে যা প্রয়োজন হবে সেটাও আমরা করব। জেল কোড অনুযায়ী হবে, জেল কোডের বাইরে যদি কিছু করতে হয় সেটা আমরা পরামর্শ করে ব্যবস্থা করব। পরামর্শ হেচ্ছে ডাক্তারদের সঙ্গে পরামর্শ।’

তিনি বলেন, ‘তারা (বিএনপির দুই নেতা) ডায়াগনোসিসের (রোগ নির্ণয়) জন্য যে সব বিষয় বলেছেন, আমরা বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সেসব ব্যবস্থা করব।’

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয়। ১০ বছর করে কারাদণ্ড দেয়া হয় খালেদা জিয়ার ছেলে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ অন্য পাঁচ আসামিকে। রায় ঘোষণার পর থেকেই বিএনপি নেত্রী বন্দি রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*