বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ || ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ || ৮ই সফর, ১৪৪২ হিজরি

ভালুকায় মামার হাতে শিশুভাগ্নি খুন: ঘাতক গ্রেফতার

Share on facebook
Share on twitter
Share on linkedin

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় পাষণ্ড মামার হাতে রায়না আক্তার (৫) নামে এক শিশু খুন হওয়ার অভিযোগ উঠেছে। নিহত রায়না আক্তার ওই এলাকার রাসেল আহমেদের মেয়ে। অভিযুক্ত ঘাতক আশাদুল ইসলাম আশুকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যারাতে উপজেলার ভরাডোবা ক্লাবের বাজার বানিয়ার টেক এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বিকেলে ভরাডোবা বানিয়ারটেক এলাকার মিল শ্রমিক রাসেল আহমেদের শিশুকন্যা রায়না আক্তার তাদের নিজ ঘরে ছবি আঁকছিলো। এ সময় তার মামা আশাদুল ইসলাম আশু রায়নাকে ডেকে নিয়ে তার নিজ ঘরে কোদাল দিয়ে কুপিয়ে হত্য করে ঘরের বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে পালিয়ে যায়।

সন্ধ্যায় রায়নাকে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে পাচ্ছিলেন না। এক পর্যায়ে রায়নার মা রেহেনা আক্তার আশুর ঘরের সামনে শিশুটির জুতা পড়ে থাকতে দেখে পরিবারের লোকদের জানান। পরে আশুর ঘরের দরজার তালা ভেঙে মেঝেতে হাত-পা বাঁধা রক্তাক্ত অবস্থায় রায়নার লাশ পাওয়া যায়। খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল (মমেক) মর্গে পাঠায়।

এ ঘটনায় অভিযুক্ত ঘাতক আশাদুল ইসলাম আশুকে উপজেলার সিডস্টোর বাসস্ট্যান্ড মসজিদের সামনে থেকে অজ্ঞান অবস্থায় গ্রেফতার করা হয়েছে। এলাকাবাসীর ধারণা, ধর্ষণের পর মেয়েটিকে হত্যা করা হয়েছে। মামা আসাদুল মানসিক বিকারগ্রস্ত ও মাদকাসক্ত।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইনউদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ঘাতককে গ্রেফতার করা হয়েছে।

 

লেখক পরিচিতি

Responses