সদ্যপ্রাপ্ত
রথীশ চন্দ্রকে উদ্ধার দাবিতে রংপুরে গণঅনশন

রথীশ চন্দ্রকে উদ্ধার দাবিতে রংপুরে গণঅনশন

এপ্রিল ৩, ২০১৮

রংপুর প্রতিনিধি: রংপুরের বিশেষ জজ আদালতের পাবলিক প্রসিকিউটর ও আওয়ামী লীগ নেতা রথীশ চন্দ্র ভৌমিক বাবু সোনার (৫৮) উদ্ধার দাবিতে গণঅনশন করেছে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ এবং পূজা উদযাপন পরিষদ জেলা ও মহানগর কমিটি।

আজ মঙ্গলবার (৩ এপ্রিল) সকাল ১০টা থেকে রংপুর প্রেসক্লাবের সামনের সড়কে দিনব্যাপি এ অনশন কর্মসূচি শুরু হয়।

গণঅনশন চলাকালে বক্তারা বলেন, চারদিন অতিবাহিত হলেও এখনও নিখোঁজ বাবু সোনার কোনো সন্ধান মেলেনি। বক্তারা অবিলম্বে সুস্থ ও স্বাভাবিক অবস্থায় বাবু সোনাকে উদ্ধারে সরকারের প্রতি জোর দাবি জানান।

অনুষ্ঠানে বক্তব্য দেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, রংপুর জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বনমালী পাল, সাধারণ সম্পাদক স্বপন কুমার রায়, মহানগর শাখার সভাপতি অ্যাডভোকেট কমল মজুমদার, সেক্রেটারি সুব্রত সরকার মুকুল, পূজা উদযাপন পরিষদের জেলা সেক্রেটারি ধ্রীমান চট্টোপাধ্যায়, মহানগরের সেক্রেটারি ধনজিৎ ঘোষ তাপসসহ হিন্দ্র সম্প্রদায়ের বিভিন্ন নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গত শুক্রবার সকাল ৬টার দিকে কাজের কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান বাবু সোনা। এরপর থেকে তার কোনো খোঁজ মিলছে না। তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ রয়েছে। অ্যাডভোকেট রথীশ চন্দ্র ভৌমিক বাবু সোনা আইনজীবী সমিতির নির্বাচিত সহ-সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ছাড়াও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রংপুর বিভাগের ট্রাস্ট্রি, পূজা উদযাপন পরিষদ রংপুর জেলার সভাপতি ও সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেও জড়িত আছেন।

About বিডিলনিউজ ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*