সদ্যপ্রাপ্ত
শেরপুরে কলেজছাত্র হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

শেরপুরে কলেজছাত্র হত্যায় যুবকের মৃত্যুদণ্ড

এপ্রিল ১, ২০১৮

শেরপুর প্রতিনিধি: শেরপুরে চাঞ্চল্যকর রেজ্জাক হত্যা মামলার রায়ে নাজমুল (২২) নামে এক যুবকের মৃত্যুদণ্ড এবং মমিন মিয়া (২০) ও সাজু আহমেদ খোকন (২৩) নামে আরও দুই যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ রবিবার (১ এপ্রিল) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. মোছলেহ উদ্দিন এ সাজার রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্তরা সবাই নালিতাবাড়ী উপজেলার বুরুঙ্গা পোড়াবাড়ী গ্রামের বাসিন্দা। তারা সবাই পলাতক রয়েছেন।

আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট ইমাম হোসেন ঠান্ডু রায়ের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০১৫ সালের ১৯ ফেব্রুয়ারি শেরপুর সদর উপজেলার যোগিনীমুরা নামাপাড়া গ্রামের কলেজছাত্র আব্দুর রেজ্জাকসহ ৪ বন্ধু মিলে গারো পাহাড়ের মধুটিলা ইকোপার্কে বেড়াতে যায়। এ সময় তাদেরকে গহীন পাহাড়ের দিকে নিয়ে যায় ছিনতাইকারীর একটি দল। সেখানেই তাদের মোবাইল ফোনসহ টাকা পয়সা ছিনতাই করে নিয়ে যায়।

এ সময় ছিনতাইকারীদের হাতে খুন হয় কলেজছাত্র আব্দুর রেজ্জাক। আহত হয় অপর তিন বন্ধু। অনেক কষ্টে আহতরা চলে আসতে পারলেও রেজ্জাকের মরদেহ পাহাড়ে লুকিয়ে রাখে ছিনতাইকারীরা। পরে পুলিশ ও এলাকাবাসী তল্লাশি চালিয়ে ২০ ফেব্রুয়ারি রেজ্জাকের মরদেহ উদ্ধার করে।

About বিডিলনিউজ ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*