Home » উচ্চ আদালত » সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিতে স্টামফোর্ডের প্রাক্তন শিক্ষার্থীদের পশু অনুদান

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতিতে স্টামফোর্ডের প্রাক্তন শিক্ষার্থীদের পশু অনুদান


0

নিজস্ব প্রতিবেদকঃ

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি এর উদ্যোগে প্রথম বারের মত  ঈদুল আযহার দিনে অসচ্ছলদের জন্য দুটি গরু কোরবানী করার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছে দেশের আইনজীবি মহল। এই মহতী সিদ্ধান্তকে বেগবান করার লক্ষ্যে এগিয়ে এসেছে স্টামফোর্ড ইউনিভার্সিটি লইয়ার্স এসোসিয়েশন, সুপ্রিম কোর্ট। অসচ্ছলদের জন্য সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি কর্তৃক আয়োজিত এই কোরবানীর কার্যক্রমে তারা অনুদান করেছে দুটি ছাগল।

স্টামফোর্ড ইউনিভার্সিটি লইয়ার্স এসোসিয়েশন, সুপ্রিম কোর্ট এর এই প্রয়াসকে স্বাগত জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি। সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এ এম আমিন উদ্দিন এবং সম্পাদক রুহুল কুদ্দুস কাজল বলেন, স্টামফোর্ড এর প্রাক্তন শিক্ষার্থীদের এই উদ্যোগকে আমরা খুবই ইতিবাচকভাবে দেখছি, তাদের মতো এভাবে আরো সবাই এগিয়ে আসলে অসচ্ছলদের জন্য আমরা ভবিষ্যতে ঈদুল আজহাতে আরো বড় ধরনের কোরবানির কার্যক্রম পরিচালনা করতে পারব ইনশাআল্লাহ।

অ্যাসোসিয়েশনের সভাপতি চৌধুরী শামসুল আরেফিন রওনক ও সেক্রেটারি মাহফুজুর রহমান রোমান প্রাক্তন শিক্ষার্থীদের জন্য দোয়া চেয়েছেন। এছাড়া সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির বর্তমান কমিটির কার্যনির্বাহী সদস্য ও স্টামফোর্ড এর প্রাক্তন শিক্ষার্থী জনাব হুমায়ুন কবির এবং মহসিন কবির সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই ছোট্ট অনুদান গ্রহণ করার জন্য।

Bookmark(0)

Check Also

মাদক মামলায় জামিন পেলেন সিফাত

ডেস্ক রিপোর্ট: কক্সবাজারে পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহতের পর মাদক মামলায় …