রবিবার , ২০ মে ২০১৮
সদ্যপ্রাপ্ত
সেনবাগে ৪ প্রতিষ্ঠানে ১ লাখ ৫ হাজার টাকা জরিমানা

সেনবাগে ৪ প্রতিষ্ঠানে ১ লাখ ৫ হাজার টাকা জরিমানা

ফেব্রুয়ারি ১৩, ২০১৮

মো:নোমান ছিদ্দিক, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগের ছমিরমুন্সীহাটে মদিনা ডায়াগনস্টিক সেন্টার সিলগালা,মালিক আবদুল কাদের এর ১ মাসের জেল অনাদায়ে আরো ১০দিন সহ ৩৫ হাজার টাকা ও অপর ২ টি আবুল হোসেন যোবায়ের ফার্ম্মেসী ৩০ হাজার ফকির আহাম্মদের জননী ফার্মেসীর ৩০ হাজার ও মোজাম্মেল হকের ইসলামিয়া ফার্মেসীর ১০ হাজার টাকা সহ ১ লাখ ৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার বার দুপুরে ভ্রাম্যমান আদালত ও নোয়াখালীর নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফরোজা হাবিব শাপলা, জেলা ঔষধ তত্তাবধায়ক ইমরান হহোসেন ও সেনবাগ সরকারী হাসপাতালের ডা: সাইফুল্লাহ রাসেল অভিযানটি পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালত সন্ধ্যায় প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, বাংলাদেশ ড্রাগস অ্যাক্ট ১৯৪০ এবং মেডিকেল প্র্যাকটিজ এবং প্রাইভেট ক্লিনিক এন্ড ল্যাবরেটরী অর্ডিনেন্স ১৯৮২ মোতাবেক মোবাইল কোর্ট ধারা ১৮ ও ১৭ অনুযায়ী মিস ব্র্যান্ডের ঔষধ গুনগত মান সম্পন্ন নয় এমন ঔষধ বিক্রয় করায় এবং ড্রাগ লাইসেন্স না থাকায় এ রায় দেয়া হয়েছে।

স্হানীয়রা জানান, ছমিরমুন্সীরহাট বাজারে দীর্ঘদিন ধরে চক্রটি ডায়াগনিষ্ট ব্যবসার নামে প্রতারনা ও অপর ৩ টি ফার্মেসীতে মেয়াদউত্তীর্ন ও নিম্মমানের ঔষধ বিক্রয়ের জন্য সহ ৪ টি প্রতিষ্ঠান থেকে জরিমানার ১ লাখ ৫ হাজার টাকা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*