মঙ্গলবার, ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ || ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ || ২রা রমজান, ১৪৪২ হিজরি

হাসপাতালে করোনা চিকিৎসাধীন অবস্থায় ব্যারিস্টার তানভীর পারভেজের মৃত্যু

Share on facebook
Share on twitter
Share on linkedin
হাসপাতালে করোনা চিকিৎসাধীন অবস্থায় ব্যারিস্টার তানভীর পারভেজের মৃত্যু

ডেস্ক রিপোর্ট

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার তানভীর পারভেজ (৪৭) মারা গেছেন ।শনিবার (৩ এপ্রিল) সকাল ৭টার দিকে রাজধানীর বাড্ডার এম জেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।বিষয়টি  গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল।

তিনি বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত ২৭ মার্চ থেকে এম জেড হাসপাতালের আইসিইউতে ছিলেন তানভীর পারভেজ। শনিবার সকালে তিনি মারা যান। আজ বাদ জোহর সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা হবে।

 

সিলেটের সন্তান ব্যারিস্টার তানভীর পারভেজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। পরে তিনি লন্ডনে বার-এট-ল করেন।সুপ্রিমকোর্টে আইন পেশার পাশাপাশি ভূঁইয়া একাডেমিসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আইন বিষয়ে শিক্ষকতা করতেন তানভীর পারভেজ। তার স্ত্রী ও এক মেয়ে রয়েছে।

প্রধান বিচারপতির শোক

তানভীর পারভেজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। এক শোক বার্তায় প্রধান বিচারপতি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।এছাড়া এই আইনজীবীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ও ঢাকা ইউনিভার্সিটি এল এল এম ল’ইয়ার্স অ্যাসোসিয়েশন (ডুলা)।

Responses

লেখক পরিচিতি