সোমবার , ২১ জানুয়ারি ২০১৯
সদ্যপ্রাপ্ত

স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু; স্বামী গ্রেফতার

মে ২, ২০১৮

বিডি ল নিউজঃ গতকাল মঙ্গলবার দিবাগত রাতে ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি গ্রামের মাওরাপাড়া এলাকায় স্বামীর লাঠির আঘাতে দ্বিতীয় স্ত্রী খুন হয়েছেন। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকালে ছেলের বউ রোজিনার সঙ্গে শাশুড়ি মাজেদা খাতুনের পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এ সময় শ্বশুর হেলালউদ্দিন ক্ষিপ্ত হয়ে মাজেদা খাতুন, ছেলে নাজমুল ও মেয়ে রাহিমাকে লাঠি ও বাঁশের খাটিয়া দিয়ে মারধর করে।

এতে মাজেদা খাতুন গুরুতর আহত হন। তাকে বিনা চিকিৎসায় বাড়িতে রেখে দেয়া হয়। মঙ্গলবার বিকালে মাজেদা অজ্ঞান হয়ে পড়লে তাকে সিডস্টোর বাজারে পল্লী চিকিৎসকের কাছ থেকে নিয়ে চিকিৎসা দেয়া হয়। পরে রাত সাড়ে ১২টার সময় মাজোদা মারা যান।

মাজেদা মারা যাওয়ার পর স্থানীয়রা হেলালউদ্দিনকে (৬৫) আটক করে পুলিশে সোপর্দ করে। মাজেদার হাতে ও দুই পায়ে আঘাতে চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে নাজমুল হক বাদী হয়ে বাবা হেলালউদ্দিনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

লাশ উদ্ধারকারী ভালুকা মডেল থানার এসআই মোশারফ হোসেন জানান, হেলালউদ্দিন একাধিক বিয়ে করেছেন। পারিবারিক কলহকে কেন্দ্র করে গত শুক্রবার তার দ্বিতীয় স্ত্রীকে লাঠি ও বাঁশের খাটিয়া দিয়ে পেটালে গুরুতর আহত হন তিনি। নিহতের গায়ে বিভিন্ন স্থানে নীল ও ফোলা জখম রয়েছে।এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করা হয়েছে।

এটা আদৌ খুন নাকি শাস্তিযোগ্য নরহত্যা, সেটা নির্ধারণের দায়িত্ব অবশ্য আসামীর আইনজীবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*