বুধবার , ১৬ জানুয়ারি ২০১৯
সদ্যপ্রাপ্ত

শরীয়তপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

জানুয়ারি ১৪, ২০১৯

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের দেওভোগ গ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দু’জন নিহত হয়েছেন। নিহতরা ডাকাত সদস্য বলে জানিয়েছে পুলিশ। নিহতরা হলেন- মাদারীপুর জেলার কালকিনি উপজেলার সূর্যমনি গ্রামের সেকান্দার আলী আকনের ছেলে জাহাঙ্গীর আকন (৪০) ও রাজৈর উপজেলার বাসিন্দা আরশাদ আলী হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার (৩২)।

রবিবার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন।

পালং মডেল থানা পুলিশ সূত্রে জানা গেছে, শরীয়তপুর সদর উপজেলার দেওভোগ গ্রামে ডাকাতির উদ্দেশ্যে একদল ডাকাত জড়ো হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে শরীয়তপুরের ডিবি পুলিশ এবং পালং মডেল থানার পুলিশ যৌথভাবে সেখানে যায়। উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাতরা। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে ডাকাতরা পিছু হটলে ডাকাত জাহাঙ্গীর ও রাসেলকে মৃত পড়ে থাকতে দেখে পুলিশ। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে গোলাগুলিতে শরীয়তপুর ডিবি পুলিশের এএসআই সোহাগ, পালং মডেল থানার এসআই জহির, কনস্টেবল রাসেল এবং কনস্টেবল মো. মাসুম শেখ আহত হয়েছেন।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, আহত পুলিশ সদস্যদের শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*