শনিবার , ২৪ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত
খোকসার তরুন রাজনীতিক সৈয়দ আলী আহসান ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন কিনলেন

খোকসার তরুন রাজনীতিক সৈয়দ আলী আহসান ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন কিনলেন

ফেব্রুয়ারি ৭, ২০১৯

 

ষ্টাফ রিপোর্টার:  রাজনৈতিক জীবনে দীর্ঘ পথ পাড়ি দিয়ে প্রথমবারের মত জন প্রতিনিধিত্ব করার প্রয়াসে  খোকসা উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন কিনেছেন তরুণ প্রার্থী সৈয়দ আলী আহসান।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সাধারণ মানুষের পক্ষে কথা বলতে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন তরুণ এই প্রার্থী সৈয়দ আলী আহসান। (বিএ,অনার্স। এম,এ) বাংলা সাহিত্য।

 

খোকসা উপজেলার সার্বিক উন্নয়ন ও সাধারণ মানুষের পক্ষে কথা বলতে এবারই প্রথম জনপ্রতিনিধিত্বের প্রয়াসে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন তরুণ এই সমাজসেক, রাজনীতিক, (৯৬ থেকে ২০০০) খোকসা উপজেলা ছাত্রলীগের অভিভাবক ছিলেন।

পরবর্তীতে খোকসা থানা আওয়ামী  যুবলীগের সাধারন সম্পাদক (২০০৩ হতে ২০১৭) পর্যন্ত সততা, নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেই চলছেন। অগ্রদুত স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি খোকসা উপজেলা।

 

তিনি খোকসা উপজেলার পৌরসভার ৬ নং ওয়ার্ডের কৃতি সন্তান। তিনি রাজনীতির পাশাপাশি সব সময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে চলছেন ২৬ বৎসর। রাজনৈতিক পরিচয়ও ব্যাপক জনতার মাঝে।

 

অন্যান্য মনোনয়ন প্রত্যাশীদের চাইতে বয়সে তরুন হলে ও এলাকার বহুমুখী উন্নয়ন কর্মকান্ড ও নিরিহ মানুষের পক্ষে কথা বলতে কখনো পিছিয়ে নেই তিনি।

 

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলে, সন্ত্রাস ও দূর্নিতি,বাল্যবিবাহ সহ অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার থাকবেন,যুব সমাজের জন্যে কিছু করবেন,বলেন জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.