রবিবার , ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত
ঢাকা বারের আইনজীবী শিহাব মৃধার মানবিক আবেদন

ঢাকা বারের আইনজীবী শিহাব মৃধার মানবিক আবেদন

মার্চ ৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদকঃ

স্বপ্ন ছিল আইনজীবী হয়ে নিয়মিত আইন পেশায় নিয়জিত থাকবেন। ২০১৩ সালে আইনজীবীও হলেন। আইনজীবী হওয়ার পর ঢাকা আইনজীবী সমিতিতে সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হন, সদস্য নং ১৭০৮৬। তারপর নিয়মিত ভাবে আইন পেশায় নিয়জিত ছিলেন। স্বপ্ন ছিল পরিবারের পাশে দাড়াবেন দেশ ও দশের কাজে আসবেন। কিন্তু তা আর বেশি দিন পারলেন না।
ঢাকা বারে প্রাকটিস করার কিছুদিন পরই দেখা দেয় মরণ ব্যাধি। এরপর ০৯/০১/২০১৯ তারিখে ডাক্তারি পরীক্ষা নিরীক্ষা করার পর দেখ যায় শিহাব মৃধার দুটো কিডনিই নষ্ট হয়ে গেছে। এরপর থেকেই আইন পেশায় তার লালিত স্বপ্ন নিয়ে নিয়মিত পথ চলায় চলে আসে স্থবিরতা। তখন থেকেই জীবন বাঁচানোর যুদ্ধে ছুটে চলছেন প্রতিনিয়ত। তার বেঁচে থাকার জন্য প্রয়োজন নুন্যতম ০+ বা ০- একটি কিডনি।
তিনি বর্তমানে সিকেডি এন্ড ইউরোলোজী হসপিটাল অর্থাৎ সরকারি কিডনি হাসপাতালে ভর্তি আছেন। ডাক্তার বলেছেন তার কিডনি ট্রান্সপ্লান্ট এর জন্য এবং তাকে সার্বিক ভাবে সুস্থতার জন্য প্রায় ২০ লক্ষ টাকার প্রয়োজন হবে। বর্তমানে তাকে কিডনি ডায়ালাইসেস এর মাধ্যমে চিকিৎসা প্রদান করা হচ্ছে।
হয়তো গোটা আইনজীবী পরিবারের সহযোগিতায় তিনি আবার এই আইন অঙ্গনে ফিরে আসতে পারবেন। শিহাব মৃধা বিডি‘ল’নিউজ কে বলেন, সকল আইনজীবী ভাই ও বোনদের কাছে আমি সহযোগিতা চাই। যার পক্ষে যতটুকু সম্ভব আমাকে সাহায্য করুন। আমি সুস্থ হয়ে আবার আপনাদের মাঝে ফিরে আসতে চাই। আমাকে বাঁচান আমি বাঁচতে চাই।
যোগাযোগ-
শিহাব মৃধা- ০১৭৩৫-২৬৮১৪৮ (বিকাশ)
শিহাব মৃধার স্ত্রী- ০১৭১০-৮৮৭৬৫৮ (বিকাশ)
ব্যাংকিং তথ্য- একাউট নং-০৯৬৩১০১১০৬৮৯৯, পূবালী ব্যাংক লিমিটেড, জজ কোর্ট শাখা, ঢাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.