মঙ্গলবার , ১৯ ফেব্রুয়ারি ২০১৯
সদ্যপ্রাপ্ত
নির্বাচনকে চ্যালেঞ্জে বিএনপি প্রার্থীদের হাইকোর্টে মামলা

নির্বাচনকে চ্যালেঞ্জে বিএনপি প্রার্থীদের হাইকোর্টে মামলা

ফেব্রুয়ারি ১৪, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে চ্যালেঞ্জ করে সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগে মামলা করেছেন বিএনপির ১৮ প্রার্থী।

বুধবার রাতে বিএনপির ওই প্রার্থীদের আইনজীবী ব্যারিস্টার রুহুল কুদ্দুস (কাজল) এর পাঠানো মামলার বিবরণী থেকে এ তথ্য জানা গেছে।

ওই বিবরণী থেকে জানা যায়, ঝিনাইদহ-৪ আসনের বিএনপির প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ ও টাঙ্গাইল-৭ আসনের প্রার্থী আবুল কালাম আজাদ সিদ্দিকী গত ১২ ফেব্রুয়ারি মামলা করেছেন। তাদের মামলা নম্বর যথাক্রমে ০৫/১৯ ও ০৬/১৯।

বরিশাল-১ আসনের বিএনপির প্রার্থী জহির উদ্দিন স্বপন, গাজীপুর-৪ আসনের প্রার্থী শাহ রিয়াজুল হান্নান, মৌলভীবাজার-৩ আসনের নাসের রহমান, মুন্সীগঞ্জ-৩ আসনের আব্দুল হাই ও ভোলা-২ আসনের প্রার্থী মো. হাফিজ ইব্রাহিম মামলা করেছেন ১৩ ফেব্রুয়ারি। তাদের মামলা নম্বর যথাক্রমে ০৯/১৯, ১০/১৯, ১১/১৯, ১২/১৯ ও ১৩/১৯।

এছাড়া ১৪ ফেব্রুয়ারি সম্ভাব্য যেসব প্রার্থী মামলা করবেন তারা হলেন, বিএনপির মানিকগঞ্জ-২ আসনের প্রার্থী মঈনুল ইসলাম খান শান্ত, নরসিংদী-৫ আসনের ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন, নারায়ণগঞ্জ-২ আসনের নজরুল ইসলাম আজাদ, ঢাকা-৫ আসনের নবী উল্লাহ নবী ও ঢাকা-২ আসনের ইরফান ইবনে আমান অমি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*