মঙ্গলবার , ২৫ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত
বর্ষবরণে কোনো ধরনের নাশকতার হুমকি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

বর্ষবরণে কোনো ধরনের নাশকতার হুমকি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

এপ্রিল ১৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বর্ষবরণের অনুষ্ঠান ঘিরে থাকবে নিশ্ছিদ্র নিরাপত্তা। এবার পহেলা বৈশাখ কেন্দ্র করে কোনো ধরনের নাশকতার হুমকি না থাকলেও বর্ষবরণের উৎসব নির্বিঘ্ন করতে ঢাকাসহ সারা দেশে গোয়েন্দা বাহিনীর নজরদারি সর্বোচ্চ নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রমনা পার্কে ডিএমপির নিরাপত্তা পর্যবেক্ষণ শেষে শনিবার দুপুরে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রোববার সকাল থেকে পহেলা বৈশাখের অনুষ্ঠান পালন করবে সারা দেশের মানুষ। এটি এখন বাঙালির সর্বজনীন উৎসব। ঢাকাসহ সারা দেশের যেসব স্থানে পহেলা বৈশাখের অনুষ্ঠান আয়োজিত হবে, সেসব স্থানের নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিয়োজিত থাকবেন।

তিনি বলেন, ওই সব স্থানের নিরাপত্তায় আর্চওয়ে, সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। নিয়োজিত থাকবেন গোয়েন্দা বাহিনীর সদস্যরা।
পহেলা বৈশাখ উপলক্ষে রমনা বটমূল এলাকাসহ ঢাকা শহর এবং দেশজুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সজাগ রয়েছেন বলেও জানান তিনি।

মন্ত্রী আরও বলেন, রাজধানীর প্রতিটি বড় উৎসব উদযাপনস্থল সিসিটিভি ক্যামেরার আওতায় রয়েছে। মঙ্গল শোভাযাত্রা ঘিরে আরও কঠোর নিশ্ছিদ্র নিরাপত্তাব্যবস্থা থাকবে। এ সময় পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আসাদুজ্জামান মিয়া, কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম, পুলিশের রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.