বৃহস্পতিবার , ২০ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত
আপত্তিকর অবস্থায় হোটেলে আটক ৫ নারী-পুরুষ

আপত্তিকর অবস্থায় হোটেলে আটক ৫ নারী-পুরুষ

মে ৬, ২০১৯

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে গোপন আবাসিক হোটেলে আপত্তিকর অবস্থায় ৫ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার নানশ্রী গ্রামের সেলিম মিয়ার স্ত্রী তৃষ্ণা আক্তার বৃষ্টি (১৯), গাজীপুর জেলার শ্রীপুর গ্রামের ইসমাঈল হোসেনের মেয়ে সিমরান (১৯) ও একই জেলার কাপাসিয়া থানার ভিটিপাড়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২৭), খুলনা জেলার পূর্ব রূপসা থানার রামনগর গ্রামের কেরামত আলী বিশ্বাসের ছেলে মনির বিশ্বাস (২৮) ও সিলেট জেলার শাহ্পরান থানার পূর্ব কশিকা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে শরীফ আহম্মেদ (৩৫)।

রবিবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন উপজেলার গোড়াই শিল্পাঞ্চল এলাকায় অবস্থিত ৫ তলা নির্মাণাধীন ভবনের দো’তলায় গোপন আবাসিক হোটেল কথিত রাজ গেষ্ট হাউজে অভিযান চালায় উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

ওই সময় আপত্তিকর অবস্থায় ২ যুবতী ও ৩ যুবককে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক।

সংশিষ্ট সূত্রে জানা গেছে, ওই স্থানে দীর্ঘদিন ধরে গোপনে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছে এ অভিযোগের ভিত্তিতে গোড়াই এলাকার কথিত রাজ গেষ্ট হাউজে অভিযান পরিচালনা করলে সে সময় আপত্তিকর অবস্থায় ৫ জনকে আটক করা হয়।

তবে সেখান থেকে হোটেলের ম্যানেজার প্রশাসনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে ভবন মালিকের নাম নিশ্চিত হওয়া যায়নি। সে সময় ৫ তলা নির্মাণাধীন ভবনটি সিলগালা করে দেয়া হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক জানান, দীর্ঘদিন ধরে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছিলো এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করা হয়। আটককৃতদের দন্ডবিধির ১৮৬০’র ২৯১ ও ২৯৪’র ‘ক’ ধারা মোতাবেক ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। এদের মধ্যে একজনকে এ কাজে সহযোগিতা করার জন্য ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.