সোমবার , ১৬ সেপ্টেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত
রাজধানী ও রংপুরে পৃথক বন্দুকযুদ্ধে নিহত ২

রাজধানী ও রংপুরে পৃথক বন্দুকযুদ্ধে নিহত ২

মে ৭, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর খিলক্ষেতের ৩০০ ফিট এলাকায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী ও রংপুরের গঙ্গাচড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শহিদুল ইসলাম সুমন নামে যুবক নিহত হয়েছেন বলে জানা গেছে।

সোমবার দিবাগত রাতে পৃথক পৃথক স্থানে এই বন্দুকযুদ্ধেরর ঘটনা ঘটে।

রাজধানীর খিলক্ষেতের ৩০০ ফিট এলাকায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। প্রাথমিকভাবে ওই মাদক ব্যবসায়ীর নাম জানা যায়নি। তার কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা, বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে।

সোমবার দিবাগত রাতে ৩০০ ফিটসংলগ্ন ডুমনী সড়কের পাশে এই ঘটনা ঘটে।

র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে একদল মাদক ব্যবসায়ীকে ধরতে ৩০০ ফিট অভিযানে যায় তারা। এ সময় একদল মাদক ব্যবসায়ী তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। এরপর একজনকে গুলিবিদ্ধ অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখা যায়। এ ঘটনায় দুই র‍্যাব সদস্য আহত হয়েছেন।

রংপুর: রংপুরের গঙ্গাচড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শহিদুল ইসলাম সুমন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত সুমন লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের রুদ্রেশ্বর গ্রামের মহেশার আলীর ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অপহরণ ও ধর্ষণসহ ছিনতাই, চাঁদাবাজি প্রতারণা এবং মাদকের ৯টি মামলা রয়েছে।

সোমবার মধ্যরাতে গঙ্গাচড়ার শেখ হাসিনা দ্বিতীয় তিস্তা সড়ক সেতুর পাশে পূর্ব ইচলী গ্রামে এ ঘটনা ঘটে।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-এ) সাইফুর রহমান জানান, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে নিহত সুমনসহ আরও দুইজন একটি মোটরসাইকেলযোগে যাওয়ার সময় দায়িত্বরত পুলিশ সদস্যরা তাদের আটকানোর চেষ্টা করে। এ সময় তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছুড়লে সুমন আহত হন। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ সময় তার কাছ থেকে একটি ওয়ানশুটার গান ও ২২ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.