বৃহস্পতিবার , ২০ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত
পাবনায় দুই কোটি টাকার কোকেনসহ আটক ২

পাবনায় দুই কোটি টাকার কোকেনসহ আটক ২

মে ১৩, ২০১৯

পাবনা প্রতিনিধি: পাবনার দাশুড়িয়া এলাকায় একটি যাত্রীবাহী বাস থেকে দুই কোটি টাকার কোকেনসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব। আটকরা হলেন- কুষ্টিয়া জেলার কুমারখালী থানার বানিয়াপাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মামুনুর রশিদ ও মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার কল্যাণপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে শাহ আলম।

রবিবার সন্ধ্যা সাতটার দিকে যাত্রীবাহী শ্যামলী পরিবহনের একটি বাস থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার খলিলুর রহমান (এএসপি) বাংলাদেশ জার্নালকে জানান, ঢাকা থেকে কুষ্টিয়াগামী একটি বাসে অবৈধ মাদক কোকেন নিয়ে যাচ্ছে দুই মাদক ব্যবসায়ী-এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ঈশ্বরদীর দাশুড়িয়ায় মিত্র এলপিজি অটো গ্যাস সার্ভিসের সামনে চেকপোস্ট দিয়ে যানবাহনে তল্লাশি চালায়।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শ্যামলী বিজনেস ক্লাস বাস (ঢাকা মেট্রো-ব-১৫-০২৬৮) থেকে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের কাছ থেকে ৩৪০ গ্রাম কোকেন, ৪টি মোবাইল ফোন ও নগদ ৫২০০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত কোকেনের আনুমানিক মূল্য প্রায় দুই কোটি টাকা বলে দাবি র‌্যাবের।

র‌্যাব কমান্ডারের দাবি, আটক দুই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় কোকেন কেনাবেচা করে আসছিল। এ ঘটনায় ঈশ্বরদী থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.