রবিবার , ১৯ মে ২০১৯
সদ্যপ্রাপ্ত
ঈশ্বরদীতে পুলিশের বন্দুকযুদ্ধে ১৭ মামলার আসামি নিহত

ঈশ্বরদীতে পুলিশের বন্দুকযুদ্ধে ১৭ মামলার আসামি নিহত

মে ১৪, ২০১৯

পাবনা প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাফিজুর রহমান তিতাস নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার শহরের সাঁড়া ঝাউদিয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত হাফিজুর রহমান তিতাস মাদক ব্যবসায়ী। তার নামে বিস্ফোরক ও মাদকসহ ১৭টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জহুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দিবাগত রাত আড়াইটার দিকে সাড়া ঝাউদিয়া এলাকার একটি মাঠে মাদক ব্যবসায়ীরা মাদক ভাগাভাগি করছে এমন খবর পেয়ে পুলিশের একটি দল অভিযানে নামে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রথমে তাদের ওপর ইটপাটকেল নিক্ষেপ ও পরে গুলি চালায় মাদক ব্যবসায়ীরা। পুলিশও পাল্টা গুলি চালালে তারা পালিয়ে যায়। পরে তল্লাশি করে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ হাফিজুর রহমানকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাফিজুর উপজেলার সাহাপুর ইউনিয়নের আওতাপাড়া বাঁশেরবাদা গ্রামের মৃত আজিজ মোল্লার ছেলে। কথিত বন্দুকযুদ্ধে পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছেন থানার ওসি বাহাউদ্দীন ফারুকী। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.