রবিবার , ৮ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত
আই-আই-ইউ-সি ল ২২তম ব্যাচের ইফতার ও সংবর্ধনা প্রোগ্রাম সম্পন্ন

আই-আই-ইউ-সি ল ২২তম ব্যাচের ইফতার ও সংবর্ধনা প্রোগ্রাম সম্পন্ন

May 26, 2019

মিহির মিশকাত, চট্টগ্রাম প্রতিনিধি: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আই আই ইউ সি) আইন বিভাগের ২২তম ব্যাচের উদ্যোগে ইফতার প্রোগ্রাম ও সংবর্ধনা অনুষ্ঠান ২৫ মে (শনিবার) বাণিজ্যিক নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে সম্পন্ন হয়।

অতিথি সহ উপস্থিতি’র একাংশ। ছবি

২২তম ব্যাচের শিক্ষার্থী মেহেদি হাসানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের সম্মানিত সদস্য জনাব এডভোকেট দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চোধুরী, চট্টগ্রাম বার এ্যাসোসিয়েশনের বর্তমান সেক্রেটারী জনাব আইয়ুব খান।

এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন আই আই ইউ সি আইন বিভাগের সম্মানিত চেয়ারম্যান জনাব এড. আব্দুল মালেক, সিনিয়র শিক্ষক জনাব এরশাদুল হক, নাসির উদ্দিন ও জনাব মহি উদ্দিন।

প্রোগ্রামে সংবর্ধিত অতিথি সহ আরো বক্তব্য রাখেন  আই-আই-ইউ-সি ল এলামুনাই এ্যাসোসিয়েশনের (ইলা) সেক্রেটারী জনাব ইমতিয়াজ আহমেদ জিয়া ও রাহিম উদ্দিন চৌধুরী।

শেখ ইফতেকার সাইমুল থেকে ক্রেস্ট গ্রহণ করছেন হোসাইন আল আশকারী। ছবি

প্রধান অতিথি আইন পেশায় উল্লেখযোগ্য ভূমিকা রাখার জন্য আইআইইউসি’র আইন অনুষদের সাবেক শিক্ষার্থীদের সততা ও কর্ম দক্ষতার ভূয়সী প্রশংসা করেন। বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট শেখ ইফতেখার সাইমুল চোধুরী চট্টগ্রাম বার ও আদালতে সততা ও নিষ্ঠা সহকারে আইন পেশা পরিচালনার জন্য সাবেক শিক্ষার্থীদের গুরুত্ব তুলে ধরেন এবং আই-আই-ইউ-সি আইন বিভাগের ২২তম ব্যাচের শিক্ষার্থীরাও সিনিয়রদের মত সততা ও নিষ্ঠা সহকারে আইন পেশায় ভুমিকা রাখবে বলে বিশ্বাস করেন।

শেখ ইফতেকার সাইমুল থেকে ক্রেস্ট গ্রহণ করছেন শেখ মু শওকত। ছবি

আই-আই-ইউ-সি আইন বিভাগের যে সকল শিক্ষার্থী বিগত ২৭/৯/২০১৮ তারিখে পেশাগত জীবনে আইনজীবী হিসাবে সাফল্যের সহিত ১০বছর অতিবাহিত করেছেন তাদের প্রত্যেককে ২২তম ব্যাচের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। যে সকল বিজ্ঞ আইনজীবীদের সম্মাননা স্মারক প্রদান করা হয়, তারা হলেন-
এডভোকেট হোসাইন আল আসকারী(১ম ব্যাচ), এডভোকেট মোহাম্মদ রিদোয়ান গণি (২য় ব্যাচ), এডভোকেট শেখ মোহাম্মদ শওকত (২য় ব্যাচ), এডভোকেট আব্দুল মালেক (২য় ব্যাচ), এডভোকেট ইমরানুল করিম পারভেজ (২য় ব্যাচ), এডভোকেট শাহাদাত হোসাইন চোধুরী শাহরিয়ার (২য় ব্যাচ), এডভোকেট সাদেকুল মাওলা ধ্রুব ( ২য় ব্যাচ), এডভোকেট আরিফ উদ্দিন (২য় ব্যাচ), এডভোকেট মোহাম্মদ আতিকুল ইসলাম (২য় ব্যাচ), এডভোকেট আয়াতউল্লাহ খোমেনী (২য় ব্যাচ), এডভোকেট মাহিদুল মাওলা মুকুট (২য় ব্যাচ), এডভোকেট শাহিদুল ইসলাম (২য় ব্যাচ), এডভোকেট আবু সাঈদ সিদ্দিকী (২য় ব্যাচ),এডভোকেট দিদারুল হক (প্রায়ত) (২য় ব্যাচ)।

ইফতার ও সংবর্ধনা প্রোগ্রামে ২২তম ব্যাচের সকল শিক্ষার্থী সহ আইন বিভাগের শিক্ষক- সিনিয়র- জুনিয়র উপস্থিত হওয়ায় এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।

About বিডিএলএন ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.