রবিবার , ৮ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত
বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ভাই নিহত

বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ভাই নিহত

June 22, 2019

নিজস্ব প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই ভাই নিহত হয়েছেন। নিহতদের নাম জাফর মেম্বার (৪৮) ও খলিলুর (৪৫)।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

র‌্যাব জানায়, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সরল ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা বাঁশখালীর শীর্ষ সন্ত্রাসী, জলদস্যু ও ডাকাত। ঘটনাস্থল থেকে আটটি অস্ত্র, বিপুল পরিমাণ গুলি, কিরিচ ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের টহল দল বাঁশখালীর সরল এলাকায় জাফর মেম্বারকে গ্রেফতারে অভিযান চালালে জাফর ও তার সহযোগীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়ে। ২০ মিনিট ধরে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এক পর্যায়ে জাফরের সহযোগীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে জাফর মেম্বার ও তার ভাই খলিলুরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এরা মূলত চিহ্নিত সন্ত্রাসী, জলদস্যু ও ডাকাত। এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন। ’

মাশকুর জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ আটটি আগ্নেয়াস্ত্র , ৫০ রাউন্ড গুলি ও বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। অস্ত্র মজুদ, খুন ও ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে জাফরের বিরুদ্ধে ৩৩টি মামলা এবং তার ভাই খলিলুরের বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে।

নিহতরা সরল এলাকার জয়নাল আবেদীনের ছেলে। জাফর মেম্বারের বিরুদ্ধে ৩৩টি ও খলিলুরের বিরুদ্ধে আটটি মামলা আছে।

About বিডি ল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.