রবিবার , ২০ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত
ট্রাফিককে পেটানোর মামলায় কারাগারে নড়াইলের ভাইস চেয়ারম্যান

ট্রাফিককে পেটানোর মামলায় কারাগারে নড়াইলের ভাইস চেয়ারম্যান

সেপ্টেম্বর ১৬, ২০১৯

নড়াইল প্রতিনিধি: দায়িত্বরত ট্রাফিক পুলিশ পরিদর্শকে পিটিয়ে আহত করার ঘটনায় নড়াইল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল মাহমুদ তুফানকে কারাগারে পাঠানো হয়েছে। পুলিশ ইতিমধ্যে আরো দুইজনকে গ্রেফতার করেছে।

এর পর আজ সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এরআগে রবিবার রাতে সদর থানায় উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানসহ ৯ জনের বিরুদ্ধে মামলা হয়।

জানা গেছে, রবিবার সন্ধ্যায় শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় ট্রাফিক পুলিশ পরিদর্শক মনিরুজ্জামানকে পিটিয়ে আহত করেন ভাইস চেয়ারম্যান তুফান। এতে ওই পুলিশ কর্মকর্তার মাথাসহ দুই হাতে গুরুতর জখম হয়। পরে তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশসূত্রে জানা যায়, কয়েক দিন ধরেই জেলার বিভিন্ন সড়কে তরুণদের বেপরোয়া গাড়ি চালানোর বিষয়ে ট্রাফিকসহ গোয়েন্দা শাখার পুলিশ অভিযান পরিচালনা করে আসছে।

তারই অংশ হিসেবে রবিবার সন্ধ্যায় নড়াইল পুরনো বাস টার্মিনাল ট্রাফিক মোড় সড়কে বেপরোয়া মোটরসাইকেলচালক এক তরুণকে ট্রাফিক পুলিশ আটক করে। কাগজপত্রহীন গাড়িটি ছাড়ার জন্য উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান ট্রাফিক পুলিশকে ফোন করেন। পুলিশ মোটরসাইকেলটি তার কথায় না ছাড়ায় তিনি ক্ষিপ্ত হন। পরে তার নেতৃত্বে ৮-১০ জন সহযোগী ট্রাফিক পুলিশের ওপর হামলা চালায়।

এ ঘটনায় নড়াইল ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর (প্রশাসন) মো. মনিরুজ্জামান, ট্রাফিক সার্জেন্ট শাহজালাল, টিএসআই সরোয়ার আলম এবং কনস্টেবল নজরুল আহত হন। এদের মধ্যে মনিরুজ্জামান সদর হাসপাতালে চিকিৎসাধীন। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.