বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত
আওয়ামী লীগের অনেক নেতাই নজরদারিতে: কাদের

আওয়ামী লীগের অনেক নেতাই নজরদারিতে: কাদের

September 24, 2019

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বেশ কিছু নেতার ওপর বিদেশ যাওয়ার ব্যাপারে নজরদারি রয়েছে। এদের মধ্যে আওয়ামী লীগ নেতার সংখ্যাই বেশি। তবে অপকর্ম করলে কেউ-ই ছাড় পাবে না।

আজ মঙ্গলবার দুপুরে সচিবালয়ে বিশ্বব্যাংক ও ইউনাইটেড নেশনসের প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাত শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

বিদেশি পর্যটকদের জন্য এক্সক্লুসিভ টুরিস্ট জোনে (ইটিজেড) ক্যাসিনো চালুর বিষয়ে পর্যটন মন্ত্রণালয়ের পরিকল্পনার বিষয়ে জানতে চাইলে সেতুমন্ত্রী বলেন, ক্যাসিনোর বিষয়ে এখনও নজরদারি চলছে। ক্যাসিনো নীতিমালার মধ্যে এনে চালু করা হবে নাকি একেবারেই বাদ দেয়া হবে, এ নিয়ে সরকারের উচ্চ পর্যায়ে এখনও পর্যন্ত কোনো সিদ্ধান্ত হয়নি। তাই এ বিষয়ে এ মুহূর্তে কথা বলতে চাই না।

তিনি আরো বলেন, দুর্নীতি ও মাদকবিরোধী চলমান অভিযানের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নিজের ঘর থেকেই অভিযান শুরু করেছি। বেশ কিছু নেতা নজরদারিতে রয়েছেন। অপকর্ম করলে কেউ-ই ছাড় পাবে না। নেতাদের বিদেশ ভ্রমণের নিষেধাজ্ঞার বিষয়ে আমি কিছু জানি না। তবে নজরদারিতে আছেন অনেকেই।

প্রসঙ্গত, গত কয়েক দিন ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা রাজধানীর ক্রীড়া ক্লাবগুলোতে অভিযান চালিয়ে ক্যাসিনোর সরঞ্জাম উদ্ধার করছে। এসব ক্লাবের সাথে ক্ষমতাসীন দল ও এর অঙ্গ সংগঠনের নেতাদের জড়িত থাকার খবর পাওয়া যাচ্ছে, গ্রেফতারও হচ্ছেন কেউ কেউ।

 

About বিডি ল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.