মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত
দুর্নীতি-সন্ত্রাসের বিরুদ্ধে এই অভিযান চলবে: সেতুমন্ত্রী

দুর্নীতি-সন্ত্রাসের বিরুদ্ধে এই অভিযান চলবে: সেতুমন্ত্রী

September 25, 2019

সাভার প্রতিনিধি: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যার বিরুদ্ধে দুর্নীতির প্রমাণ পাওয়া যাবে তাকেই আইনের আওতায় আনা হবে। দুর্নীতি-সন্ত্রাস-মাদকের বিরুদ্ধে এ অভিযান চলবে। কোনো দুর্নীতিবাজকে ছাড় দেয়া হবে না।

আজ বুধবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার সেনানিবাস শুটিং ক্লাব পয়েন্টে নবনির্মিত আন্ডারপাসের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

এ সময় তিনি আরও বলেন, দুর্নীতির বিরুদ্ধে চলমান শুদ্ধি অভিযানে চুনোপুঁটি থেকে রাঘববোয়াল কেউই রেহাই পাবেন না।

তিনি বলেন, বিএনপি সরকারের সময় দেশে সন্ত্রাস-জঙ্গিবাদ ও মদ-জুয়ার আসর বসেছিল। কিন্তু এ ব্যাপারে তারা কোনো ব্যবস্থা নেয়নি। খালেদা জিয়া যা পারেননি, তা শেখ হাসিনা পেরেছেন। দেশ থেকে দুর্নীতি নির্মূল না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

মন্ত্রী বলেন, হাওয়া ভবনই ক্যাসিনোর জন্মস্থান, এটা অনেকেই জানেন। কাজেই এ প্রশ্নের জবাব প্রথমে ফখরুল সাহেবকেই দিতে হবে। মদ ও জুয়া বঙ্গবন্ধু নিষিদ্ধ করেছিলেন। কিন্তু পরে সেই মদ জুয়ার প্রবর্তন করেছে বিএনপি সরকার। কাজেই একথা বলে লাভ নেই।

তিনি আরও বলেন, শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে। যতদিন না এসব অপকর্ম আমরা নির্মূল করতে পারবো, ততদিন এই অভিযান অব্যাহত থাকবে। নির্বাচন সামনে রেখে লোক দেখানো অভিযান নয়, এটা দুর্নীতি, সন্ত্রাস ও অপকর্মের বিরুদ্ধে অভিযান। এসব অপকর্ম মানুষের সহ্য সীমার বাইরে চলে গেছে। কিছু কিছু অপকর্মের কারণে সরকারের তথা শেখ হাসিনার বিশাল বিশাল উন্নয়ন ম্লান হয়ে গেছে। কাজেই গুটি কয়েকের অপকর্মের জন্য আমাদের এতসব উন্নয়নকে ম্লান হতে দিতে পারি না।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থা ও ত্রাণ প্রতিমন্ত্রী ড. এনামুর রহমান, সেনাবাহিনীর নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আকবর হোসেন, চিফ ইঞ্জিনিয়ার মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান, ২৪ ইঞ্জিনিয়ার কনষ্ট্রাকশন ব্রিগেডের ভারপ্রাপ্ত মহাপরিচালক কর্নেল এস এম আনোয়ার হোসেন, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক লায়ন মো. ইমাম হোসেন প্রমুখ।

About বিডি ল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.