সোমবার , ৯ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত
এসপি হারুনের বিরুদ্ধে দুর্নীতির তদন্তে আইনজীবীর রিট

এসপি হারুনের বিরুদ্ধে দুর্নীতির তদন্তে আইনজীবীর রিট

November 12, 2019

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ থেকে প্রত‌্যাহার হওয়া আলোচিত পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ও ক্ষমতা অপব‌্যবহারের তদন্তের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট দায়ের করা হয়েছে। সালেহ উদ্দীন নামে এক আইনজীবী এ রিট দায়ের করেন।

মঙ্গলবার বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চে এ রিট দায়ের করা হয়।

গত বছরের ২ ডিসেম্বর নারায়ণগঞ্জের এসপি হিসেবে যোগ দেন হারুন অর রশিদ। গত ৩ নভেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন আর রশীদকে পুলিশ হেড কোয়াটারে বদলি করা হয়েছে। বক্তব্যে পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এমও হাশেমের ছেলের কাছে চাঁদা দাবির অভিযোগের প্রেক্ষিতে তাকে বদলি করা হয়েছে।

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পরপর ৩ বার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হন মোহাম্মদ হারুন অর রশীদ। মাদক উদ্ধার; মামলার রহস্য উদঘাটন; ওয়ারেন্ট তামিল; শিল্প এলাকায় শান্তিশৃঙ্খলা রক্ষাসহ তার কর্তব্যরত এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ার কারণে তিনি এই সম্মানে ভূষিত হন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হিসেবে দায়িত্বপালনের আগে হারুন অর রশীদ গাজীপুরের পুলিশ সুপার হিসেবে দায়িত্বপালন করেন। ক্যারিয়ারে তিনি তিনবার বিপিএম ও দুইবার পিপিএম পদক পেয়েছেন।

About বিডি ল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.