বুধবার , ১১ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত
জামিনে মুক্ত হলেন বিসিবি পরিচালক রাসেল

জামিনে মুক্ত হলেন বিসিবি পরিচালক রাসেল

November 19, 2019

নিজস্ব প্রতিবেদক: পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেমের ছেলে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও গুলশান ক্লাবের প্রেসিডেন্ট শওকত আজিজ রাসেলকে মাদক ও গুলি উদ্ধারের মামলায় জামিন দিয়েছেন আদালত। পুলিশ প্রতিবেদন দাখিল না হওয়া পর্যন্ত তিনি এ জামিনে থাকবেন।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সাল আতিক বিন কাদেরের আদালতে জামিন আবেদন করলে বিচারক পাঁচ হাজার টাকা বন্ডে তার জামিন মঞ্জুর করেন।

এর আগে গত ৪ নভেম্বর হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি একেএম জহিরুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ গাড়ি থেকে মাদক ও গুলি উদ্ধারের ঘটনায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের হওয়া মামলায় অন্তর্বর্তীকালীন জামিন পান শওকত আজিজ রাসেল।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জানান, এই মামলায় শওকত আজিজ রাসেল হাইকোর্টের জামিনে ছিলেন। আজ মঙ্গলবার হাইকোর্টের নির্দেশমতে তার জামিননামা নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটে আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত পাঁচ হাজার টাকা বন্ডে পুলিশ প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ১ নভেম্বর শওকত আজিজ রাসেলের ব্যবহৃত বিলাসবহুল গাড়ি থেকে বিপুল পরিমাণ মাদক ও গুলি উদ্ধারের দাবি করে পুলিশ। ওইদিন গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) গাড়িটি আটক করে তল্লাশি করে এবং মাদক ও গুলি উদ্ধার করা হয় বলে জানানো হয়। গাড়িতে ছিলেন শওকত আজিজ রাসেলের স্ত্রী ফারাহ রাসেল ও ছেলে আনাব আজিজ।

পুলিশ ওই গাড়ি (ঢাকা মেট্টো-ঘ-১৩-৮৩৭৫) থেকে ২৮ রাউন্ড গুলি, ১ হাজার ২০০ পিস ইয়াবা, ২৪ বোতল বিভিন্ন বিদেশি ব্র্যান্ডের মদ, ৪৮ ক্যান বিয়ার এবং নগদ ২২ হাজার ৩০০ টাকা উদ্ধারের কথা জানায়।

পরে ২ নভেম্বর দুপুরে সংবাদ সম্মেলন করে নারায়ণগঞ্জের সাবেক পুলিশ সুপার (এসপি) হারুন অর রশিদ সাংবাদিকদের কাছে এসব তথ্য উপস্থাপন করেন। এ ঘটনায় শওকত আজিজ রাসেল ও তার গাড়িচালক সুমনের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে সিদ্ধিরগঞ্জ থানায় দুটি মামলা করে জেলা ডিবি পুলিশ।

About বিডি ল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.