মঙ্গলবার , ২১ জানুয়ারি ২০২০
সদ্যপ্রাপ্ত
কিশোরীকে রাস্তা থেকে তুলে গণধর্ষণ, গ্রেফতার ৬

কিশোরীকে রাস্তা থেকে তুলে গণধর্ষণ, গ্রেফতার ৬

December 10, 2019

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের ফতুল্লায় ষোল বছর বয়সী এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে স্থানীয় বখাটে কয়েকজন যুবকের বিরুদ্ধে। এঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ। আটককৃত চারজনের নাম জানা গেছে। তারা হলেন, রাসেল, আলামীন, রবিন ও সুমন।

সোমবার সন্ধ্যায় সদর উপজেলার ফতুল্লা থানার বটতলা এলাকায় শাহাজালাল রোলিং মিল সংলগ্ন মসজিদ গলিতে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত অভিযোগে ফতুল্লা মডেল থানা পুলিশ সোমবার (০৯ ডিসেম্বর) রাতে ও আজ মঙ্গশবার (১০ ডিসেম্বর) সকালে অভিযুক্ত ছয়জনকে গ্রেফতার করেছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষিতা কিশোরী একটি কয়েল কারখানায় শ্রমিকের কাজ করে। সোমবার সন্ধ্যায় কারখানায় কাজ শেষে ছুটির পর মালিকের সঙ্গে বাড়ি ফেরার পথে তাদের পথরোধ করে এলাকার বখাটে যুবক রাসেল ও তার তিন সহযোগী যুবক।

পরে সন্ত্রাসী আলামীন কয়েল কারখানার মালিককে মারধর করে সেখান থেকে তাড়িয়ে দিয়ে ওই কিশোরী শ্রমিককে রবিন ও সুমনের হাতে টাকার বিনিময়ে তুলে দেয়। এরপর তিনজন মিলে ওই কিশোরীকে একটি নির্জন বাড়িতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

পরে মারধরের শিকার কয়েল কারখানার মালিক কাদির থানায় বিষয়টি জানালে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত ছয়জনকে আটক করে। ধর্ষণের ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

About বিডি ল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.