সোমবার , ১৭ ফেব্রুয়ারি ২০২০
সদ্যপ্রাপ্ত
দুই মাসের কন্যাকে নৃশংসভাবে খুন, মায়ের অভিনয়ে হতভম্ব পুলিশ

দুই মাসের কন্যাকে নৃশংসভাবে খুন, মায়ের অভিনয়ে হতভম্ব পুলিশ

January 27, 2020

আন্তর্জাতিক ডেস্ক: দুই মাসের শিশুকন্যাকে মুখে-গলায় স্কচটেপ পেঁচিয়ে নৃশংসভাবে নিজের হাতে খুন করেছেন মা সন্ধ্যা মালো নামের এক মা। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের বেলেঘাটায় পুলিশের ইএসডি ডিভিশনের সদরদপ্তরের কাছে একটি বহুতল ভবনে।

গতকাল রবিবার দুপুরে এই নৃশংস ঘটনাটি ঘটে। এঘটনায় ঘাতক মাকে গ্রেফতার করেছে বেলেঘাটার থানা পুলিশ।

তবে মজার বিষয় হলো- পরিকল্পনা করে অত্যন্ত নিখুঁতভাবে নিজের সন্তানকে খুন করার পর দিনভর পরিবার এবং পুলিশের কাছে মেয়ে চুরি যাওয়ার নাটক করেছেন। সেই নাটকের অভিনয়টাও এতটাই সুচারু ছিলো যে, এসময় তার চোখে-মুখে কোনো আক্ষেপ বা ভয়ের চিহ্ন খুঁজে পায়নি পুলিশ।

পরে থানা পুলিশের কাছে ওই নারী অভিযোগে জানিয়েছিলেন, তার সন্তান সানায়ার আয়া টুম্পা দাস যে যখন ছাদে ছিলেন, তখন এক অজ্ঞাতপরিচয় যুবক কলিংবেল বাজায়। তিনি দরজা খুলতেই তাকে ধাক্কা মেরে শিশুকন্যাকে ছিনিয়ে চম্পট দেয়। সে সময় বাড়িতে আর কেউই ছিলেন না। তার স্বামী সুদর্শন মালো কনস্ট্রাকশনের ব্যবসা সূত্রে বাড়ির বাইরে ছিলেন।

অভিযোগের পর ঘটনার তদন্তে নেমে এমনই চাঞ্চল্যকর পান, যা দেখে হতভম্ব পুলিশের অফিসাররা। প্রাথমিক জিঙ্গাসাবাদের সময় মহিলার কথায় কিছু সন্দেহজনক তথ্য পায় পুলিশ। পরে তাকে ব্যাপক জেরার পর আসল ঘটনা বেরিয়ে আসে। পরে রাতে একটি ম্যানহোল থেকে ওই শিশুকন্যার লাশ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, শ্বাসরোধ করে খুন করতে গেলে শিশুর কান্নার আওয়াজ আশেপাশের বাসিন্দারা বা আয়ার কানে পৌঁছবে, তাই আগেই মুখে এবং গলায় স্কচটেপ পেঁচিয়ে দিয়েছিলেন তিনি।

কিন্তু কেন তিনি এমন কাণ্ড ঘটালেন তা এখনও জানতে পারেনি পুলিশ। তাকে ও তার পরিবারের লোকদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তার কোনো মানসিক সমস্যা রয়েছে কি না তাও জানতে মনোরোগ বিশেষজ্ঞের সঙ্গে কথা বলছে পুলিশ। সূত্র: আনন্দবাজার।

About বিডি ল নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.