বৃহস্পতিবার , ২ জুলাই ২০২০
Home » দেশ জুড়ে » দুপক্ষের গোলাগুলিতে সাবেক পৌর কাউন্সিলর নিহত

দুপক্ষের গোলাগুলিতে সাবেক পৌর কাউন্সিলর নিহত

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বোঁচাগঞ্জ উপজেলায় মাদক ব্যবসায়ীর দুপক্ষের গোলাগুলিতে সাবেক পৌর কাউন্সিলর নিহত হয়েছেন। নিহতের নাম আইয়ুব আলী (৫৫)। পুলিশ বলছে, নিহত আইয়ুব আলী একজন সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বোঁচাগঞ্জ থানায় মাদক, সন্ত্রাস, চোরাকারবারি, পকেটমারিসহ বিভিন্ন অপরাধের ১৯টি মামলা রয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার হাটরামপুর শালবাগান এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুই রাউন্ড গুলি, দেশীয় অস্ত্র, ককটেলসহ ২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আইয়ুব আলী ইতিপূর্বে একবার সেতাবগঞ্জ পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হন। তিনি বোঁচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌর এলাকার রেল কলোনিপাড়ার আবদুর রহমানের ছেলে।

দিনাজপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি এটিএম গোলাম রসুল জানান, সোমবার দিবাগত রাতে ডিবি পুলিশের একটি দল বোঁচাগঞ্জ উপজেলায় অভিযানে যায়। রাত আনুমানিক ২টার দিকে বোঁচাগঞ্জ উপজেলার হাটরামপুর শালবাগানের ভেতর দুপক্ষের গোলাগুলির শব্দ পেয়ে পুলিশ সেখানে যায়। পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে সাত রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে ডিবি পুলিশ সেখানে গুলিবিদ্ধ অবস্থায় আইয়ুব আলীকে উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডিবি পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, মাদক ব্যবসায়ীদের টাকা ভাগাভাগি নিয়ে দুপক্ষের গোলাগুলিতে আইয়ুব আলী নিহত হয়েছে।

Share and Enjoy !

0Shares
0 0 0

Check Also

সারা দেশে দেড় হাজার ডিজিটাল এজলাস হবে

নিজস্ব প্রতিবেদক: নতুন করে দেশের বিচার বিভাগ ডিজিটালাইজেশনের উদ্যোগ নিয়েছে সরকার। ই-জুডিশিয়ারি প্রকল্পের মাধ্যমে এ …

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.