বৃহস্পতিবার , ২ জুলাই ২০২০
Home » রাজনীতি » নড়াইলে আ’লীগ নেতা হত্যায় আরেক নেতা গ্রেফতার

নড়াইলে আ’লীগ নেতা হত্যায় আরেক নেতা গ্রেফতার

নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা বদর খন্দকার (৪০) হত্যা মামলায় প্রধান আসামি আরেক আওয়ামী লীগ নেতা নজরুল শিকদারকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১১ মার্চ) গভীর রাতে ঢাকার ঝিগাতলা এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

নজরুল শিকদার (৪৫) উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান। মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার এসআই মিলটন কুমার দেবদাস গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বদর হত্যাকাণ্ডের ঘটনায় তার স্ত্রী নাজমিন বেগম বাদী হয়ে গত ২৫ ফেব্রুয়ারি রাতে লোহাগড়া থানায় মামলা করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও লোহাগড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নজরুল শিকদারকে।

অন্য আসামিরা হলেন- নজরুল শিকদারের বড় ভাই ইবাদত শিকদার, ভাইপো জাকারিয়া শিকদার ওরফে গফফার, ভাগ্নে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্রবিষয়ক উপসম্পাদক আবদুল্লাহ আল আজাদ সুজন, চাচাতো ভাই এনায়েত শিকদারসহ ১৬ জন।

এ প্রসঙ্গে লোহাগড়া থানার এসআই মিলটন কুমার দেবদাস জানান, নজরুল শিকদারসহ এ পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যরা হলেন-মতিউর রহমান মুন্না মোল্যা, রুহুল আমিন, রফিক মোল্যা, আলী মিয়া মোল্যা ও বাবু মোল্যা।

Share and Enjoy !

0Shares
0 0 0

Check Also

সারা দেশে দেড় হাজার ডিজিটাল এজলাস হবে

নিজস্ব প্রতিবেদক: নতুন করে দেশের বিচার বিভাগ ডিজিটালাইজেশনের উদ্যোগ নিয়েছে সরকার। ই-জুডিশিয়ারি প্রকল্পের মাধ্যমে এ …

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.