রবিবার , ৫ জুলাই ২০২০
Home » দেশ জুড়ে » চাল আত্মসাতের অভিযোগে দুই চেয়ারম্যান ও ৪ মেম্বার বরখাস্ত

চাল আত্মসাতের অভিযোগে দুই চেয়ারম্যান ও ৪ মেম্বার বরখাস্ত

বরগুনা প্রতিনিধি: বরগুনা সদর উপজেলায় সরকারদলীয় দুই ইউনিয়নের চেয়ারম্যান ও চারজন মেম্বারকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

ওই মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরীর স্বাক্ষরিত পৃথক ছয়টি প্রজ্ঞাপন মঙ্গলবার দুপুরে বরগুনা জেলা প্রশাসকের কার্যালয় পৌঁছে।

সাময়িক বহিষ্কৃত চেয়ারম্যান দুজন হলেন এম বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহনেওয়াজ সেলিম ও নলটোনা ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ূন কবির। মেম্বাররা হলেন নলটোনা ইউনিয়নের হারুন, হানিফ, সংরক্ষিত আসনের রাণী ও সাবিনা।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার বিভাগ ইউনিয়ন পরিষদ-১ শাখার ইস্যুকৃত চিঠিতে জানা যায়, তাদের বিরুদ্ধে নিয়ম বহির্ভূতভাবে মৎস্য ভিজিএফের চাল ৮০ কেজির স্থলে ৬০ কেজি প্রদান, তালিকার বাইরে অন্যান্যদের চাল প্রদানসহ দুইজন গ্রাম পুলিশকে চাল প্রদানের অভিযোগ প্রমাণিত হয়েছে।

এ ব্যাপারে বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ যুগান্তরকে বলেন, মঙ্গলবার দুপুরে আমরা প্রজ্ঞাপন পেয়েছি। আমি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানিয়ে দিয়েছি। তিনি ওই দুই ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান থেকে দুইজনকে দায়িত্ব দিবেন। বরখাস্তকৃত চেয়ারম্যান দুজনের সঙ্গে মোবাইলে ফোনে যোগাযোগের চেষ্টা করে তাদের পাওয়া যায়নি।

Share and Enjoy !

0Shares
0 0 0

Check Also

নিম্ন আদালতে আত্মসমর্পণ আজ থেকে

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাস রোধে নিম্ন আদালতে আত্মসমর্পণ ও জামিন শুনানি চলছে ভার্চ্যুয়াল পদ্বতিতে। ই-মেইলের …

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.