শনিবার , ৪ জুলাই ২০২০
Home » অনিয়ম » শিক্ষানবিশ আইনজীবী আরিফুল হক সুজনের উপর সন্ত্রাসী হামলা

শিক্ষানবিশ আইনজীবী আরিফুল হক সুজনের উপর সন্ত্রাসী হামলা

নোয়াখালী জেলা আইনজীবী সমিতির শিক্ষানবিশ আইনজীবী মোঃ আরিফুল হক সুজনের উপর গত ১৪ই জুন সন্ত্রাসী হামলা হয়। বর্তমানে শিক্ষানবিশ আইনজীবী মোঃ আরিফ গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে এবং এই বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়।

ভুক্তভোগী শিক্ষানবিশ আইনজীবী মোঃ আরিফুল হক ও মামলার তদন্ত কর্মকর্তা এস আই জসিম উদ্দিন এর সাথে কথা বলে বিডি ল নিউজ জানতে পারে ঘটনার সূত্রপাত গত ৫ই জুন আসামীগণ কর্তৃক মোঃ আরিফুল হকদের যৌথ মালিকানাধীন পুকুরে মাছ চুরিকে কেন্দ্র করে। উক্ত মাছ চুরির বিষয়টি নিয়ে কে বা কারা ফেইসবুকে লিখে কিন্তু আসামীগণ সন্দেহ করে মোঃ আরিফ বিষয়টির সাথে জড়িত আছে। সেই সন্দেহের উপর নির্ভর করে গত ১৪ই জুন দেলিয়াই দক্ষিণ বাজারে আসামীগণ আশিকুল ইসলাম সৈকতের নের্তৃত্বে শিক্ষানবিশ আইনজীবী মোঃ আরিফুল হকের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়ে অপহরণ করে সিএনজিতে উঠিয়ে চোখ বেধে অমরপুুর ঈদগাঁহ মাঠের নির্জন স্থানে নিয়ে যায় এবং সেখানে নিয়ে গিয়ে তাকে মারধর করে ও তিনটি ১০০ টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। স্ট্যাম্পে স্বাক্ষর নেয়ার পর তাকে হত্যার উদ্দেশ্যে লোহার রড, হকিস্টিক ও লাঠিসোটা দিয়ে মারধর করে। এমন অবস্থায় মোঃ আরিফুল হকের চিৎকারে মানুষজন ঘটনার স্থানে আসতে শুরু করলে আসামীরা সিএনজিতে করে ঘটনার স্থান ত্যাগ করে। তাৎক্ষণাত আরিফুল হককে উপস্থিত লোকজন চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং এখনো সেখানে সে চিকিৎসাধীন আছে।

সন্ত্রাসীরা প্রতিনিয়ত মামলা উঠিয়ে নেয়ার জন্য হুমকি দিচ্ছে।মামলা উঠিয়ে না নেয়ার কারণে ১৭-০৬-২০২০ তারিখে তার বসতভিটায় হামলা চালানো হয়। অনেক গাছ কেটে নষ্ট করে দেয়া হয়।
এছাড়াও আরো খবর নিয়ে জানা যায় প্রধান আসামী আশিকুল একাধিক মামলা আসামী।
আরিফুল হকের উপর এই জঘন্য হামলার প্রতিবাদ জানিয়েছে নোয়াখালী জেলা বারের শিক্ষানবিশ আইনজীবীবৃন্দ। তারা আরিফের উপর হামলাকারীদের উপযুক্ত বিচার দাবী করেছে।

Share and Enjoy !

0Shares
0 0 0

Check Also

থাগস অব ইন্ডিয়া

ব্রিটিশ শাসন আমলে এই উপমহাদেশে, ডাকাতি নিয়ন্ত্রণের জন্য ব্রিটিশ-রা ১৭৭২ সালে প্রথম একটি আইন করে …

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.