শনিবার , ৪ জুলাই ২০২০
Home » কোর্ট প্রাঙ্গণ » সহকারী অ্যাটর্নি জেনারেল রেজাউল করিমের ইন্তেকাল

সহকারী অ্যাটর্নি জেনারেল রেজাউল করিমের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক: সুপ্রিম কোর্টের আইনজীবী ও সহকারী অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মো. রেজাউল করিম হেলাল (৫৭) মারা গেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বুধবার (১৭ জুন) দিবাগত রাত ১টা ৪০ মিনিটের দিকে শ্যামলী সিকেডি এন্ড ইউরোলজি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

আজ বৃহস্পতিবার (১৮ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন আমিন উদ্দিন মানিক।

তিনি বলেন, রেজাউল করিম হেলাল দীর্ঘদিন ডায়াবেটিস ও কিডনি সমস্যায় ভুগছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তিনি হার্ট অ্যাটাক করেন। এরপর তাকে লাইফ সাপোর্টে দেয়া হয়েছিল। পরবর্তিতে সেখানেই বুধবার রাতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তিনি ১৯৯৫ সনের ১২ আগস্ট বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনে আইনপেশা পরিচালনার সনদপ্রাপ্ত হন এবং ১৯৯৭ সনের ৩ আগস্ট সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সদস্য হন।

তিনি ২০১৯ সনের ৭ জুলাই বাংলাদেশের সহকারী অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগপ্রাপ্ত হন এবং ৮ জুলাই কাজে যোগদান করে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি মিরপুর -১ নম্বরে মধ্য পাইকপাড়ায় বসবাস করতেন।

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি ও অ্যার্টনি জেনারেল কার্যালয়ের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

Share and Enjoy !

0Shares
0 0 0

Check Also

থাগস অব ইন্ডিয়া

ব্রিটিশ শাসন আমলে এই উপমহাদেশে, ডাকাতি নিয়ন্ত্রণের জন্য ব্রিটিশ-রা ১৭৭২ সালে প্রথম একটি আইন করে …

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.