শনিবার , ৪ জুলাই ২০২০
Home » দেশ জুড়ে » ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় দুইজনকে হত্যা: আটক দুই

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় দুইজনকে হত্যা: আটক দুই

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় প্রেম সংক্রান্ত ঘটনায় শুভ হোসেন নামে এক যুবক ও মাটি কাটা নিয়ে বিরোধে শিশু মিয়া নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। মঙ্গলবার (৩০ জুন) রাতে পৌর এলাকার বণিকপাড়া ও সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের পৃথক খুনের ঘটনা ঘটে। নিহত শুভ কান্দিপাড়ার মকবুল হোসেনের ছেলে ও শিশু মিয়া আনন্দপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নয়নপুর এলাকার তুষার নামের এক তরুণের সঙ্গে শুভর বোনের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে কয়েক মাস আগে শুভর সঙ্গে তুষারের কথা কাটাকাটি হয়। ঘটনার দিন সন্ধ্যার পর শহরের বণিকপাড়া এলাকায় আবারও শুভর সঙ্গে তুষারের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শুভকে ছুরিকাঘাত করে তুষার ও তার বন্ধু প্রান্ত মালাকার। পরে গুরুতর আহত অবস্থায় শুভকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় পাঠান। ঢাকায় নেয়ার পথে শুভ মারা যায়।

এদিকে আনন্দপুর এলাকায় মাটিকাটা সংক্রান্ত বিরোধের জেরে শিশু মিয়া (৬০) নামে এক বৃদ্ধকে টেঁটা দিয়ে খুঁচিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় তিনি এ হামলার শিকার হন।

পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, মাটি কাটা নিয়ে প্রতিবেশিদের সঙ্গে বিরোধের জের ধরে সন্ধ্যার দিকে আনন্দপুর এলাকায় পূর্ব পরিকল্পিতভাবে একদল সন্ত্রাসী শিশু মিয়ার পুত্র ইকবালকে টেঁটা দিয়ে আঘাত করে। পরে শিশু মিয়াসহ অন্যরা এগিয়ে গেলে সন্ত্রাসীরা শিশু মিয়াকেও টেঁটা দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলে শিশু মিয়া প্রাণ হারান। পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সেলিম উদ্দিন দুই হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, শুভ খুনের ঘটনায় জড়িত তুষার ও প্রান্তকে আটক করা হয়েছে। আর শিশু মিয়া খুনের ঘটনায় জড়িত উজ্জলহ অন্যদের গ্রেফতার চেষ্টা করা হচ্ছে।

 

Share and Enjoy !

0Shares
0 0 0

Check Also

থাগস অব ইন্ডিয়া

ব্রিটিশ শাসন আমলে এই উপমহাদেশে, ডাকাতি নিয়ন্ত্রণের জন্য ব্রিটিশ-রা ১৭৭২ সালে প্রথম একটি আইন করে …

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.