রবিবার , ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: এপ্রিল ১০, ২০১৯

নুসরাতকে পুড়িয়ে হত্যাচেষ্টা: ওসি প্রত্যাহার, মামলা পিবিআইয়ে

নিজস্ব প্রতিবেদক: পুলিশ সদর দফতরের নির্দেশে ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসা কেন্দ্রে আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে (১৮) কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যাচেষ্টার ঘটনায় সোনাগাজী থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা কামাল উদ্দিনকে প্রত্যাহার করা হয়েছে। একই সঙ্গে পুলিশ ইনভেস্টিগেটিভ ব্যুরোতে (পিবিআই) মামলা স্থানান্তর করা হয়েছে। আজ বুধবার বিষয়টি নিশ্চিত করে ফেনী জেলা পুলিশ সুপার এএসএম জাহাঙ্গীর আলম জানান, ... Read More »

নুসরাতকে পুড়িয়ে হত্যাচেষ্টায় অধ্যক্ষসহ তিনজন রিমান্ডে

ফেনী প্রতিনিধি: ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসা কেন্দ্রে আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে (১৮) কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যাচেষ্টার ঘটনায় ওই মাদরাসার অধ্যক্ষ এসএম সিরাজ উদ দৌলাসহ তিনজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সরাফ উদ্দিন আহম্মেদ এ আদেশ দেন। কোর্ট ইন্সপেক্টর গোলাম জিলানী জানান, মাদরাসাছাত্রীর গায়ে আগুন দেয়ার ঘটনায় আটক অধ্যক্ষ এসএম সিরাজ ... Read More »

দগ্ধ ছাত্রী নুসরাতের ঘটনায় আরও একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: ফেনীর সোনাগাজীতে পরীক্ষাকেন্দ্রে দুর্বৃত্তদের দেয়া আগুনে দগ্ধ শিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে হত্যাচেষ্টার ঘটনায় মামলার এজহারভুক্ত আসামি জোবায়ের আহমেদকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে পৌর শহরের তুলাতুলি এলাকা থেকে জোবায়েরকে গ্রেফতার করে পুলিশ। এই মামলার তদন্ত কর্মকর্তা সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, গ্রেফতারকৃত জোবায়ের আহমেদ এই মামলার এজহারভুক্ত পাঁচ নম্বর আসামি। আদালতে তার বিরুদ্ধে রিমান্ড আবেদন ... Read More »

বিকালের মধ্যে টাকা পরিশোধ না করলে গ্রিনলাইনের বিরুদ্ধে ব্যবস্থা: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক: গ্রিনলাইন বাসের ধাক্কায় পা হারানো রাসেলকে ৫০ লাখ ক্ষতিপূরণের যে আদেশ হাইকোর্ট দিয়েছে এর কিছু টাকা আজ বুধবার বিকাল তিনটার মধ্যে পরিশোধ করতে হবে। না করলে গ্রিনলাইন কর্তৃপক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে উচ্চ আদালত। রাসেলের পা হারানোর ঘটনায় কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনজীবী উম্মে কুলসুমের করা এক রিটের পরিপ্রেক্ষিতে গত ১২ মার্চ হাইকোর্ট এক আদেশে দুই ... Read More »

খালেদা জিয়ার নাইকোর অভিযোগ গঠন শুনানি ২৩ এপ্রিল

নিজস্ব প্রতিবেদক: নাইকো দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য আগামী ২৩ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত। মামলার অন্যতম আসামি খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন থাকায় নতুন এই দিন ধার্য করেছে আদালত। আজ বুধবার পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে অবস্থিত পুরনো কেন্দ্রীয় কারাগারে ঢাকার ৯ নম্বর বিশেষ জজ শেখ হাফিজুর রহমানের আদালতে খালেদার ... Read More »

ব্রাশফায়ারে জড়িত জয় চাকমা অস্ত্রসহ গ্রেপ্তার

রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার ৯ মাইল এলাকায় সংঘটিত বহুল আলোচিত ব্রাশফায়ারে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে অস্ত্রসহ নতুন জয় চাকমা (৪০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। মঙ্গলবার রাতে যৌথবাহিনীর একটি দল বাঘাইছড়ি উপজেলার মাচালং গলাকাটা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল এবং ৩ রাউন্ড অ্যামুনেশন উদ্ধার করা হয়। নিরাপত্তা বাহিনী সূত্রে জানা ... Read More »

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মহরম আলী ( ৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত মহরম আলী পৌর এলাকার কালীপুর গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি, দেশীয় অস্ত্র রামদা, ছুরি, ৫ রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করেছে। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার চানপুর সেতুর কাছে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে- নিহত মহরম আলী ডাকাত সর্দার। ... Read More »

কুয়াকাটায় ইয়াবার বড় চালানসহ আটক ৬

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কুয়াকাটা সংলগ্ন ব‌ঙ্গোপসাগ‌রে দুটি মাছ ধরার ট্রলার থেকে ৫লাখ পিচ ইয়াবাসহ দুইজনকে আটক করেছে কোস্টগার্ড। মঙ্গলবার রাতে কুয়াকাটা সৈকত থেকে ৫০ কিলোমিটার গভীরে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের‌কে আটক করা হয়। আটককৃতরা হ‌লেন মোশাররফ ও টিপু। এদের বাড়ী কুয়াকাটার ম‌হিপুর এলাকায়। উদ্ধারকৃত ইয়াবার আনুমা‌নিক মূল্য ২৫কো‌টি টাকা ব‌লে কোষ্টগার্ড জানায়। অ‌ভিযা‌নে অংশ নেয়া ভোলার কোস্টগার্ড দক্ষিণ জোনের অপারেশন ... Read More »

আজহারুল ও কায়সারের আপিল শুনানি ১৮ জুন

নিজস্ব প্রতিবেদক: একাত্তরে মুক্তিযুদ্ধ চলাকালে সংঘটিত মানবতাবিরোধী অপরাধের দায়ে মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলাম এবং সাবেক কৃষি প্রতিমন্ত্রী সৈয়দ মোহাম্মদ কায়সারের আপিলের বিষয়ে শুনানি শুরু হবে আগামী ১৮ জুন। আজ বুধবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন চার সদস্যের আপিল বেঞ্চ এ আদেশ দেন। এর আগে সর্বশেষ ২০১৬ সালের ৮ মার্চ মীর কাসেম আলীর আপিলের রায় ঘোষণার ... Read More »