সোমবার , ২২ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: এপ্রিল ১৮, ২০১৯

স্ত্রী পরকীয়ায় জড়ালে কী করবেন

ডেস্ক রিপোর্ট: যৌনতা মানুষের একটি শরীরবৃত্তীয় চাহিদা। স্বামী-স্ত্রীর যৌনজীবনে ঘাটতি হলে অপর ব্যক্তির প্রতি আসক্তি তৈরি হতে পারে। তবে মনোদৈহিক ও সামাজিক- দুই কারণেই মানুষ পরকীয়ায় জড়ায়। যাদের মধ্যে ডিআরডিফোর জিনের উপস্থিতি বেশি তাদেরও পরকীয়া বা বাড়তি সম্পর্কে জড়ানোর প্রবণতা বেশী দেখা যায়। অনেক সময় মানসিক সমস্যার কারণেও মানুষ পরকীয়ায় জড়াতে পারে। তবে বর্তমান সময়ে অনেকে শখ করেও পরকীয়ায় জড়ানোর ... Read More »

নারায়ণগঞ্জে চাঁদাবাজি মামলায় কাউন্সিলর গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুকে একটি চাঁদাবাজি মামলায় গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরের দিকে শহরের নিতাইগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বন্দর থানায় দায়ের করা একটি চাঁদাবাজি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বন্দর থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) রফিকুল ইসলাম। তিনি জানান, জেলা গোয়েন্দা (ডিবি) ... Read More »

নুসরাত হত্যায় স্বীকারোক্তি দিতে আদালতে আবদুল কাদের

ফেনী প্রতিনিধি: ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার এজাহারভুক্ত আসামি ও মূল পরিকল্পনাকারী হাফেজ আবদুল কাদেরকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হয়েছেন। কাদের স্বেচ্ছায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে রাজি হওয়ায় তাকে আদালতে হাজির করা হয়েছে। তিনি সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক। তাকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) বুধবার রাতে রাজধানী থেকে গ্রেফতার করে। আজ বৃহস্পতিবার বেলা ১টা ... Read More »

পরকীয়ায় বাধা দেয়ায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

মাদারীপুর প্রতিনিধি: পরকীয়ায় বাধা দেয়ায় মাদারীপুরে সেলিনা আক্তার (৫০) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত স্বামী হারুন নৌ-বাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা। বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার দক্ষিণ থানতলী এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত হারুন নৌ-বাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা। স্বজনরা জানান, প্রায় ৩০ বছর আগে শিবচর উপজেলার কাদিরপুর ইউনিয়নের মানিক মাস্টারেরকান্দি গ্রামের জমির আলী উকিলের মেয়ে সেলিনার আক্তারের সাথে ... Read More »

ফখরুলসহ ৮ নেতার মামলা জামিনের আবেদন নিষ্পত্তি

নিজস্ব প্রতিবেদক: নাশকতা মামলায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ৮ নেতার জামিনের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন নিষ্পত্তি করেছেন আপিল বিভাগ। একই সঙ্গে পুলিশ রিপোর্ট দাখিল পর্যন্ত আগাম জামিন দেয়ার সুযোগ আছে কি-না সে বিষয়টিও সুরাহা হবে। আজ বৃহস্পতিবার সকালে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে আপিল বিভাগের সাত সদস্যের বেঞ্চ এ আদেশ দেন। এর ফলে বিএনপির এই নেতাদের জামিন বহাল থাকবে ... Read More »

নুসরাতের সহপাঠী শামীমের ৫ দিনের রিমান্ড

ফেনী প্রতিনিধি: ফেনীর সোনাগাজীতে আগুনে পুড়িয়ে মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে হত্যার ঘটনায় গ্রেফতার হওয়া নুসরাতের সহপাঠী মো. শামীমের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর আগে গত ১৫ এপ্রিল বিকেলে শামীমকে সোনাগাজী উপজেলার পশ্চিম তুলাতলি গ্রাম থেকে গ্রেফতার করা হয়। তার বাবার নাম শফি উল্লাহ। তিনি সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী। আজ বৃহস্পতিবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সরাফ ... Read More »

কিশোরীকে ধর্ষণের পর হত্যায় পাঁচজনের ফাঁসি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: প্রায় পাঁচ বছর আগে ২০১৫ সালে চাঁপাইনবাবগঞ্জে এক প্রতিবন্ধী (২৪) তরুণীকে ধর্ষণের পর হত্যা করার দায়ে পাঁচ আসামির মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। রায় ঘোষণার সময় মামলার দুই আসামি নয়ন কুমার ও প্রশান্ত উপস্থিত ছিলেন। অন্যরা পলাতক রয়েছেন। একই সাথে অভিযোগ প্রমানিত না হওয়ায় তিন আসামিকে বেকসুর খালাস দিয়েছে আদালত। বৃহস্পতিবার বেলা পৌনে ১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন ... Read More »

পাকিস্তানে বন্দুকধারীদের হামলায় ১৪ বাসযাত্রী নিহত

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের বেলুচিস্তানে চলন্ত বাস থামিয়ে যাত্রীদের নামিয়ে এনে গুলি করে হত্যা করেছে একদল বন্দুকধারী। এতে ঘটনাস্থলেই ১৪ জন যাত্রী মারা গেছে। বন্দুকধারীদের হামলার পর সেখানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান এক বিবৃতিতে এ হামলার তীব্র নিন্দা জানিয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশে এ ঘটনা ঘটে। কয়েকটি বাস বেলুচিস্তানের করাচি-গদর হাইওয়ে দিয়ে যাওয়ার সময় ... Read More »

ডেসটিনির কাছে ফিরলো বৈশাখীর টিভির মালিকানা

নিজস্ব প্রতিবেদক: বৈশাখী টেলিভিশনের মালিকানা নিয়ে এর সাবেক পরিচালক এমএনএইচ বুলুর রিভিউ আবেদন খারিজ করে দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। ফলে, বৈশাখী টেলিভিশনের মালিকানা ডেসটিনি-২০০০ লিমিটেডের কাছেই থাকল, জানিয়েছেন ব্যারিস্টার মইনুল ইসলাম। আজ বৃহস্পতিবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগের বেঞ্চ আবেদনটি খারিজ করে দেন। আদালতে আজ বৈশাখী টিভির পক্ষে ছিলেন ব্যারিস্টার আজমালুল হোসেন কিউসি, তার সঙ্গে ছিলেন ... Read More »