রবিবার , ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: এপ্রিল ২৭, ২০১৯

লাশের পেটে ইয়াবা

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে এক যুবকের লাশের ময়নাতদন্তের সময় পেটের ভেতরে ১১ প্যাকেট ইয়াবা পেয়েছেন চিকিৎসকরা। প্রত্যেক প্যাকেটে ৩০ থেকে ৩৫টি ইয়াবা ট্যাবলেট ছিল। তবে কোন কোন প্যাকেটের ইয়াবা গলে গেছে। ৩৫ বছর বয়সী ওই যুবকের নাম জুলহাস। তার গ্রামের বাড়ি নেত্রকোনায়। সেখানকার থানায় ওই যুবকের নামে মাদকের দুটো মামলা রয়েছে বলেও জানা গেছে। আজ শনিবার সকালে ... Read More »

ছিনতাইকালে আটক সাবেক সেনা সদস্য

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতীতে কুষ্টিয়াগামী একটি বাসে ছিনতাইয়ের চেষ্টাকালে আবু তালেব নামে ডিবি পরিচয়ধারী এক সাবেক সেনা সদস্যকে আটক করেছে পুলিশ। আটক আবু তালেব সাভারের আশুলিয়ার ডেন্ডাবর এলাকার খন্দকার নুরুল ইসলামের ছেলে। ২০১৩ সালে রংপুর ক্যান্টনমেন্ট থেকে তিনি অবসর গ্রহণ করেন। শনিবার দুপুরে উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনাটি ঘটে। ঢাকা থেকে কুষ্টিয়াগামী সুপার ডিলাক্স এস বি পরিবহনের একটি বাসে ... Read More »

এবার বাংলাদেশ ও পশ্চিমবঙ্গে আইএসের হামলার হুমকি

ডেস্ক রিপোর্ট: শ্রীলঙ্কায় ভয়াবহ বোমা হামলার পর এবার বাংলাদেশ এবং পশ্চিমবঙ্গে হামলা চালাতে পারে মধ্যপ্রাচ্যভিত্তিক জঙ্গি গোষ্ঠী ইসলামিক স্টেট। সামাজিক যোগাযোগের অ্যাপস টেলিগ্রামের একটি চ্যানেলে হামলার হুঁশিয়ারি দিয়ে বাংলায় ‘শিগগিরই আসছি’ লেখা একটি পোস্টারও প্রকাশ করেছে এই জঙ্গি সংগঠনটি। আজ শনিবার দুপুরে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া আইএসের বাংলায় লেখা ওই পোস্টারের বরাত দিয়ে এক প্রতিবেদন বাংলাদেশ এবং পশ্চিমবঙ্গে সম্ভাব্য ... Read More »

নিষিদ্ধ হলেন নেইমার

ক্রীড়া ডেস্ক: ইনজুরি কাটিয়ে সদ্য মাঠে ফিরেছেন নেইমার। মোনাকোর বিপক্ষে শিরোপা নিশ্চিতের ম্যাচে দ্বিতীয়ার্ধে মাঠেও নেমেছিলেন। তবে পরের ম‌্যাচে খেলতে নামার আগেই দুঃসংবাদ পেলেন তিনি। চ্যাম্পিয়নস লিগে তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছেন পিএসজি ফরোয়ার্ড। ইতিমধ্যে এবারের আসর থেকে বিদায় ঘটেছে দলটির। এর মানে আগামী মৌসুমে ইউরোপ সেরা টুর্নামেন্টের গ্রুপপর্বের শুরুর তিন ম্যাচে দর্শক হয়ে থাকতে হবে তাকে। সেই দর্শক হওয়ায় নেইমারের ... Read More »

খালেদা জিয়ার মুক্তি দাবিতে আইনজীবীদের প্রতীকি অনশন

নিজস্ব প্রতিবেদক: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে শনিবার রাজধানীর নয়া পল্টনস্থ বিএনপি অফিসের সামনে প্রতীকি আনশন করেছেন বিএনপি সমর্থক আইনজীবীরা। গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তি আইনজীবী আন্দোলনের ব্যানারে শনিবার বেলা পোনে ১১টা থেকে ১টা পর্যন্ত প্রায় সোয়া দুই ঘণ্টাব্যাপী এ প্রতীকী অনশন কর্মসূচি অনুষ্ঠিত হয়। অনশনে দেড় শতাধিক আইনজীবী অংশ নিয়ে অবিলম্বে ... Read More »

সাত খুনের পাঁচ বছর; রায় দ্রুত কার্যকর চায় স্বজনরা

নিজস্ব প্রতিবেদক: পাঁচ বছর আগে নারায়ণগঞ্জে সাত খুনের নৃশংস ঘটনায় দেশজুড়ে নাড়া দিয়েছিলো। এদের সাত জনকেই হত্যা করা হয়েছিলো অভিনব স্টাইলে। হত্যা করার পর নদীতে ফেলে দিয়ে মরদেহ যেন ভেসে উঠতে না পারে সেজন্য প্রত্যেকটি লাশের মুখে ডাবল পলিথিন দিয়ে মুড়িয়ে দেয়া হয়।সেই নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর সাত খুনের পাঁচ বছর আজ শনিবার। এই মামলার বিচারকাজ দুইটি আইনি প্রক্রিয়া শেষ হয়েছে। এখন ... Read More »

শেরপুরে গোলাগুলিতে দুই চরমপন্থী নিহত

ডেস্ক রিপোর্ট: বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর বাজারসংলগ্ন ব্রিজের ওপর গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে। পুলিশের দাবি, নিহতরা পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (সর্বহারা) সদস্য; তাদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের বন্দুকযুদ্ধে তারা নিহত হয়। শুক্রবার রাত দেড়টার দিকে বন্দুকযুদ্ধের ঘটনায় নিহতরা হলেন- লিটন সরকার ও আফসার আলী। এই সময় ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ৮ রাউন্ড গুলি, ২টি ... Read More »

শ্রীলঙ্কার সেনাবাহিনীর সঙ্গে জঙ্গিদের বন্দুকযুদ্ধ, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: খ্রিস্টান ধর্মাবলম্বীদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব ইস্টার সানডের দিনে শ্রীলঙ্কায় গির্জা, পাঁচতারকা হোটেলসহ অন্তত আটটি স্থানে আত্মঘাতী বোমা হামলার পর শুক্রবার রাতে দেশটির পূর্বাঞ্চলের কালমুনাই শহরে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালিয়েছে লংকান সেনাবাহিনী। এসময় দুই পক্ষের বন্দুকযুদ্ধে নারী ও ছয় শিশুসহ ১৫ জন নিহত হয়। এছাড়া চার বন্দুকধারীসহ এক বেসামরিক লোক মারা যায়। এই ঘটনার পর দেশটির পূর্বাঞ্চলে ... Read More »