রবিবার , ১৯ মে ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: মে ১১, ২০১৯

লক্ষ্মীপুরে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, হাসপাতাল ভাঙচুর

লক্ষ্মীপুর প্রতিনিধি: ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর ঘটনা দেশে হর হামেশাই ঘটে আসছে। এনিয়ে রোগীর স্বজনদের হাসপাতাল বা ক্লিনিক ভাংচুরের ঘটনাও ঘটে কোথাও কোথাও। তেমনি লক্ষ্মীপুরেও ডাক্তারের ভুল চিকিৎসায় এক রোগীর মৃত্যু হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর নিহত রোগীর বিক্ষুব্ধ স্বজনরা হাসপাতালে ঘণ্টাব্যাপী ভাঙচুর ও ডাক্তারকে অবরুদ্ধ করে রাখে। তবে অভিযুক্ত ডাক্তার বলছেন অপারেশন করে রোগীর জ্ঞান ফিরলে বেডে নিয়ে ... Read More »

১৩ জিম্মি উদ্ধারে গিয়ে ২০ প্রতারক আটক

নিজস্ব প্রতিবেদক: তারা চাকরি দেয়ার নাম করে যুবকদের জিম্মি করে হাতিয়ে নিতো কোটি কোটি টাকা। শিক্ষিত যুবকরাই ছিলো তাদের টার্গেট। এ জন্য তারা একটি ভুয়া প্রতিষ্ঠান তৈরী করেছিল। নাম লাইফওয়ে বাংলাদেশ (প্রা.) লিমিটেড। এই কোম্পানির ডেরায় অভিযান চালিয়ে শুক্রবার ১৩ জিম্মিকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় ওই কোম্পানির নামে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের ২০ সদস্যকে আটক করে ... Read More »

টেকনাফে ইয়াবাসহ পাচারকারী আটক

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং এলাকা থেকে ইয়াবাসহ আব্দুস সালাম (৩৮) নামে এক পাচারকারীকে আটক করেছে র‌্যাব-১৫। শুক্রবার বিকেলে উপজেলার হ্নীলা ইউনিয়নের বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৪ হাজার ৭০০ ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক আব্দুস সালাম হ্নীলা ইউনিয়নের পূর্ব সিকদার পাড়ার মৃত নজির আহমদের ছেলে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি দীর্ঘদিন ধরে ইয়াবা ... Read More »

আচরণবিধি লঙ্ঘনে তিন ম্যাচ নিষিদ্ধ নেইমার

ক্রীড়া ডেস্ক: ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজির বাকি তিন ম্যাচে খেলতে পারবেন না বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমার। কারণ, আচরণবিধি লঙ্ঘন। ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন এই সিদ্ধান্ত দিয়েছেন। রেনের বিপক্ষে টাইব্রেকারে হেরে শিরোপা খোয়ায় পিএসজি। রেনের বিপক্ষে হেরে ড্রেসিংরুমে ফেরার সময় রেনের এক সমর্থকের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন তিনি। রাগ সংবরণ করতে না পেরে ওই সমর্থকের মুখে ঘুষিও মেরে বসেন। পরে ভিডিওটি ... Read More »

মামলার অগ্রগতিতে সন্তুষ্ট নুসরাতের পরিবার

নিজস্ব প্রতিবেদক: ফেনীর সোনাগাজীতে মাদরাসাছাত্রী নুসরাত জাহানের গায়ে আগুন লাগিয়ে হত্যার ঘটনার এক মাস পূর্ণ হয়েছে আজ। ঘটনার এক মাস পরে কতটা এগিয়েছে মামলার কার্যক্রম? আজ শনিবার বিবিসি বাংলাকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই-এর উপ-মহাপরিদর্শক বনজ কুমার মজুমদার বলেন, “মামলার তদন্ত শেষ পর্যায়ে, শিগগিরই এ মামলার চার্জশীট দেয়া হবে” মার্চের ২৭ তারিখে বাংলাদেশে ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে ... Read More »

মেহেরপুর-কক্সবাজারে পুলিশের বন্দুকযুদ্ধে নিহত ২

মেহেরপুর ও কক্সবাজার প্রতিনিধি: মেহেরপুরের গাংনী ‍ও কক্সবাজারের টেকনাফ ‍উপজেলায় বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত গভীর রাতে পৃথক এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানা গেছে। কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ ‍উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুদু মিয়া (৩৪) নামে এক ইয়াবা কারবারি নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। দুদু মিয়া উপজেলার নাজির পাড়ার হাজী সুলতান আহম্মদের ছেলে। দুদু ... Read More »