মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: May 25, 2019

পার্কের টয়লেটে শারীরিক সম্পর্ক, পালাতে গিয়ে প্রেমিক নিহত

নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের চরশালনগর গ্রামের জহর শেখের ছেলে দুই সন্তানের পিতা মোহাম্মদ মোল্যা (৩০) ও লাহুড়িয়া ইউনিয়নের ডহরপাড়া গ্রামের আলম ফকিরের মেয়ে শলোকা (২৫) ডেটিং করছিল রামপুর-কচুবাড়িয়াস্থ স্বপ্নবিথী পার্কে। এক পর্যায়ে প্রেমিক-প্রেমিকা ওই পার্কের টয়লেটে গিয়ে আপত্তিকর কাজে লিপ্ত হয়। বিষয়টি টের পেলে পার্কের দায়িত্বপ্রাপ্তরা ওই প্রেমিক-প্রেমিকাকে খুঁজতে শৌচাগারের কাছে গেলে মোহাম্মদ জোরে দৌঁড় মারে এবং ... Read More »

গো মাংস রাখার অভিযোগে নারীসহ ৩ জনকে গণপিটুনি (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক: দ্বিতীয়বারের জন্য ভারতের প্রধানমন্ত্রী পদে এখনো শপথ নেননি নরেন্দ্র মোদি৷ গঠিত হয়নি নয়া মন্ত্রিসভা৷ কিন্তু তার আগেই ভাবী সরকারের চিন্তা বাড়তে শুরু করেছে গোরক্ষকরা৷ ২০১৪ সালের পর গেরুয়া শিবিরের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছিল, এবারে সেই একই অভিযোগ আবারো মাথাচাড়া দিতে শুরু করেছে। এবার গরুর মাংস বহনের অভিযোগে ভারতে এক নারীসহ তিন মুসলিমকে বেধড়ক মারধর করছে একদল গোরক্ষক। ঘটনাটি ... Read More »

জেমবিকে নিষিদ্ধ করলো ভারতের কেন্দ্রীয় সরকার

আন্তর্জাতিক ডেস্ক: সন্ত্রাসী সংগঠন আখ্যা দিয়ে এবার জামাত-উল-মুজাহিদিন বাংলাদেশ বা জেমবিকে নিষিদ্ধ ঘোষণা করলো ভারত। শুক্রবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয় এই ঘোষনা দিয়েছে। অবৈধ কার্যকলাপ আইন (ইউএপিএ), ১৯৬৭ অনুযায়ী বেআইনি কার্যকলাপরোধী আইন ১৯৬৭ অনুসারে হিংসা ও নাশকতা ছাড়ানোর জন্য নিষিদ্ধ করা হয়েছে জেএমবি-কে। জামাত-উল-মুজাহিদিন বাংলাদেশ-এর বিভিন্ন শাখা ‘জামাত-উল-মুজাহিদিন ভারত’ এবং ‘জামাত-উল-মুজাহিদিন হিন্দুস্থান’ দেশের তরুণ প্রজন্মকে সন্ত্রাসবাদ এবং নাশকতামূলক কাজে প্ররোচিত করছে, ... Read More »

মাদকাসক্তরা পরিবহনে যুক্ত থাকতে পারবে না: ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, মাদকাসক্ত কেউই পরিবহনে যুক্ত থাকতে পারবে না। মাদকাসক্তরা আমাদের জাতীর শত্রু। মাদকের কারণে অনেক বড় বড় দুর্ঘটনা ঘটে। তিনি গাড়ি মালিকদের উদ্দেশে বলেন, আপনারা মাদকাসক্ত কোনো চালক বা হেলপারের হাতে গাড়ির স্টিয়ারিং তুলে দেবেন না। চালক কিংবা হেলপারকে মাদকাসক্ত মনে হলে তার ডোপ টেস্ট করান। এ বিষয়ে সার্বিক সহযোগিতা করা ... Read More »

বিমানে ওঠার পর দুই রোহিঙ্গা নারী আটক

নিজস্ব প্রতিবেদক: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উড়োজাহাজে ওঠার পর দুই রোহিঙ্গা নারীকে আটক করেছে পুলিশ। জালিয়াতি করে বাংলাদেশের পাসপোর্ট নেয়ার পর বিদেশ পাড়ি দিতে বিমানে উঠেছিলেন তারা। আজ শনিবার ভোর ৬টার দিকে কুয়েত এয়ারলাইন্সের একটি ফ্লাইট থেকে তাদের আটক করা হয়। তবে আটকদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। পুলিশ জানায়, কোনো প্রকার ট্রাভেল ডকুমেন্টস না থাকলেও তারা দুজনেই ওমরাহ পালনের কথা ... Read More »

ভেনেজুয়েলায় কারাগারে দাঙ্গায় ২৩ বন্দি নিহত

আন্তর্জাতিক ডেস্ক: ভেনেজুয়েলায় একটি কারাগারের ভেতর দাঙ্গায় অন্তত ২৩ বন্দি মারা গেছে। এ ঘটনায় কমপক্ষে ১৪ পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। খবর বিবিসি ও এনডিটিভির। ভেনেজুয়েলান প্রিজন অবজারভেটরি জানিয়েছে, আকারিগুয়া নামের ওই কারাগারের ধারণ ক্ষমতা ২৫০ জনের। কিন্তু বর্তমানে ওই কারাগারে ৫৪০ জন বন্দি ছিলেন। এএফপি জানিয়েছে, ওই পুলিশ স্টেশন কারাগারের কিছু বন্দি বৃহস্পতিবার কয়েকজন দর্শনার্থীকে জিম্মি করে। পরে স্পেশাল ফোর্সেস ... Read More »