সোমবার , ৯ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: June 26, 2019

সন্ত্রাসীর সঙ্গে যুদ্ধ করেও স্বামীকে বাঁচাতে পারলেন না স্ত্রী (ভিডিও)

বরগুনা সরকারি কলেজের সামনে শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনে শাহ নেয়াজ রিফাত শরীফ (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এরই মধ্যে রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়। নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামে। তার ... Read More »

পরোয়ানা পেলেই ডিআইজি মিজানকে গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ডিআইজি মিজানুর রহমানকে নিয়ে দুদকের সংশ্লিষ্ট বিষয় দুদকই দেখবে। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা পেলে আটক করা হবে। আজ বুধবার দুপুরে রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউট মিলনায়তনে মাদকের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবসের আলোচনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইন যতোই শক্তিশালী হোক, সমাজের মানুষ ঐক্যবদ্ধ না হলে মাদক নির্মূল সম্ভব নয়। মাদক নির্মূল ... Read More »

নোমানের মামলা ৩ মাসের মধ্যে নিষ্পত্তি করতে হবে: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক: বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমানের বিরুদ্ধে ২২ বছর ধরে ঝুলে আছে একটি দর্নীতির মামলা। জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের এ মামলা তিন মাসের মধ্যে নিষ্পত্তির নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। বুধবার (২৬ জুন) বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আদালতে নোমানের পক্ষে শুনানি করেন ... Read More »

সাংবাদিককে চিঠি দেয়া দুদক কর্মকর্তাকে শোকজ

নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত সংবাদের বিষয়ে বক্তব্য দিতে দুই সাংবাদিককে তলব করেছিল দুর্নীতি দমন কমিশন (দুদক)। তবে ওই চিঠিতে ‘আপত্তিকর’ ভাষা থাকায় সোশ্যাল মিডিয়ায় ব্যপক সমালোচনার মুখে পড়ে দুদক। এরপরই ওই চিঠি প্রত্যাহার করে নেয়া হয়েছে। একইসাথে আপত্তিকর ভাষায় চিঠি ইস্যুকারী সেই কর্মকর্তাকে দায়িত্বে অবহেলার জন্য শোকজ (কারণ দর্শানো) নোটিশ দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তবে কতদিনের মধ্যে নোটিশের জবাব দিতে ... Read More »

আবারো পেছালো সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদক: আবারো পেছালো সাংবাদিক দম্পতি সাগর সারোয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ। এ নিয়ে ৬৬ বার প্রতিবেদন দাখিলের তারিখ পেছালো। আজ এই মামলায় আদালতে তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য থাকলেও তা জমা দেয়নি তদন্তকারী সংস্থা র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। একারণে আজ বুধবার (২৬ জুন) ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস আগামী ৫ আগস্ট নতুন তারিখ ধার্য ... Read More »

সালমানের বিরুদ্ধে গণমাধ্যমকর্মীর মামলা

বিনোদন ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খানের বিরুদ্ধে মামলা করেছে মুম্বাইয়ের এক টেলিভিশন সাংবাদিক। রাস্তায় ছবি তোলা নিয়ে মারধর; গালিগালাজ; হুমকিসহ একাধিক অভিযোগ এনে বলিউড ভাইজান ও তার সঙ্গীদের আসামি করা হয়। আগামী ১২ জুলাই, ভারতের আন্ধেরির আদালতে এই মামলার শুনানি হবে। দেশটির গণমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, মহারাষ্ট্রের আন্ধেরির ১০ম কোর্টে ফৌজদারি মামলাটি করেন একটি বেসরকারি নিউজ চ্যানেলের সাংবাদিক অশোক ... Read More »

হোটেল থেকে দুই বস্তা কনডম ও ৩৫০ পিস ইয়াবাসহ আটক ১৩

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা মহানগরীর শাসনগাছা এলাকার ঈশিতা নামের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে দুই বস্তা কনডম ও ৩৫০ পিস ইয়াবা জব্দ করেছে র‌্যাব। অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ১৩ জনকে। জরিমানা করা হয় ১৩ পতিতাকে। মঙ্গলবার বিকেলে র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার একটি টিম এ অভিযান চালায়। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী ... Read More »

রূপগঞ্জে মহিলা ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করল দুর্বৃত্তরা

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুর্বৃত্তরা বিউটি আক্তার কুট্টি নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে। বিউটি আক্তার কায়েতপাড়া ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য ছিলেন। বুধবার (২৬ জুন) সকালে উপজেলার পশ্চিমগাঁও এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত বিউটি আক্তার কুট্টি উপজেলার পশ্চিমগাঁও এলাকার মৃত হাসান মুহুরীর স্ত্রী। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় বুধবার সকালে বিউটি আক্তার চঁনপাড়া থেকে ... Read More »

অবশেষে বরখাস্ত হলেন ডিআইজি মিজান

নিজস্ব প্রতিবেদক: নানা ঘটনায় আলোচিত-সমালোচিত পুলিশের ডিআইজি মিজানকে সাময়িক বরখাস্ত করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। মঙ্গলবার (২৫ জুন) রাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এ তথ্য নিশ্চিত করেছেন। রাষ্ট্রপতির দফতরে পাঠানো চিঠিতে অনুমোদনের পরই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি। নারী নির্যাতনের অভিযোগে দায়িত্ব থেকে প্রত্যাহার হওয়া মিজানুর রহমানের অবৈধ সম্পদের তদন্ত শুরু করেছিল দুর্নীতি দমন কমিশন (দুদক)। কিন্তু এই তদন্ত করতে ... Read More »