মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: June 29, 2019

ওসি মোয়াজ্জেমকে রবিবার আদালতে হাজির করা হবে

নিজস্ব প্রতিবেদক: ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির আনা যৌন হয়রানির অভিযোগের ভিডিও ধারণ এবং তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনকে কারাগার থেকে আদালতে হাজির করা হবে আগামীকাল রবিবার। এ দিন ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার অভিযোগ গঠন শুনানি অনুষ্ঠিত হবে। আজ শনিবার সংশ্লিষ্ট ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর নজরুল ইসলাম শামীম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ... Read More »

আলোচিত হত্যা মামলা দ্রুত নিষ্পত্তিতে সংসদে কামরুলের আহবান

নিজস্ব প্রতিনিধি: আলোচিত হত্যা মামলাগুলো দ্রুত নিষ্পত্তির উদ্যোগ নেয়ার আহবান জানিয়েছেন সাবেক আইন প্রতিমন্ত্রী ও সরকারি দলের সাংসদ কামরুল ইসলাম। এসময় তিনি আলোচিত হত্যা মামলাগুলো নিষ্পত্তির ক্ষেত্রে উচ্চ আদালতের দীর্ঘসূত্রতায় উষ্মা প্রকাশ করে বলেন, নিম্ন আদালতে দ্রুত বিচার হচ্ছে। কিন্তু চূড়ান্ত বিচার করে দণ্ড কার্যকর করা যাচ্ছে না। এ জন্য উচ্চ আদালতে মামলা দ্রুত নিষ্পত্তির উদ্যোগ নিতে হবে। শনিবার জাতীয় ... Read More »

আমি একমাত্র ছেলেকে হারিয়ে এতিম হয়ে গেছি: রিফাতের বাবা

বরগুনা প্রতিনিধি: স্ত্রীর সামনে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা রিফাত শরীফের বাবা দুলাল শরীফ ছেলের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি করে বলেন, বাবা মারা গেলে ছেলে এতিম হয়, আমি এতিম হয়ে গেছি। আমার একমাত্র ছেলেকে কীভাবে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে তা পুরো বিশ্ববাসী দেখেছে। আমার ছেলে সকালে তার মায়ের কাছ থেকে পাঁচশ টাকা নিয়ে বেড়িয়ে লাশ হয়ে বাড়িতে ফিরেছে। ... Read More »

প্রয়োজনে নিজে গুলি করে ফরাজী ও নয়নকে ধরবো: এমপি দেলোয়ার

বরগুনা প্রতিনিধি: বরগুনায় সাবেক এমপি ও বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, প্রয়োজন হলে আমার বৈধ অস্ত্র দিয়ে গুলি করে রিফাত হত্যার আসামিদের ধরবো। একইসঙ্গে হত্যাকাণ্ডের প্রধান দুই অভিযুক্ত সাব্বির আহমেদ নয়ন (নয়ন বন্ড) এবং নিজের ভায়রার ছেলে রিফাত ফরাজীর মৃত্যুদণ্ডও কামনা করেছেন। রিফাত হত্যার পর থেকেই বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযোগ ওঠে, দেলোয়ার ... Read More »

নতুন মাদকদ্রব্য আইনে মোবাইল কোর্টেও শাস্তির বিধান

নিজস্ব প্রতিবেদক: নতুন ‘মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮’-এর কয়েকটি ধারার অপরাধের শাস্তি মোবাইল কোর্টের মাধ্যমে দেওয়া হবে। এ জন্য আইনের যেসব অপরাধের কারাদণ্ড ২ বছর পর্যন্ত -এমন কয়েকটি ধারা ‘মোবাইল কোর্ট আইন, ২০০৯’-এর তফসিলে যুক্ত করা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ সম্প্রতি এ সংক্রান্ত আদেশ জারি করেছে। মোবাইল কোর্ট আইনের তফসিলে পুরোনো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের পরিবর্তে নতুন আইনের ৩৬ ধারার সারণির ... Read More »

এবার নারায়ণগঞ্জে দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জ প্রতিনিধি: বরগুনায় রিফাত শরিফকে কুপিয়ে হত্যার চাঞ্চল্যকর ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার নারায়ণগঞ্জে প্রকাশ্যে দুই ব্যক্তিকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। স্ত্রীকে ইভজিটিংয়ের প্রতিবাদ করায় বন্দর এলাকায় স্বামীকে এবং চাঁদা না দেয়ায় সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী। শুক্রবার (২৮ জুন) দুপুরে বন্দর উপজেলার ... Read More »

রিফাত হত্যার পরিকল্পনা সাজানো হয় ফেসবুকে

বরগুনা প্রতিনিধি: বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যার ঘটনায় নিত্য নতুন তথ্য সামনে আসছে। সম্প্রতি এ ঘটনায় অভিযুক্তদের ফেসবুকে কথোপকথন প্রকাশ্যে এসেছে। রিফাতকে হত্যার পরিকল্পনার বিষয়েও সেখানে কথা হয়। হত্যাকাণ্ডে অংশ নিতে সেখানে অস্ত্র নিয়ে আসার বিষয়েও নির্দেশনা দেয়া হয়। ফেসবুকের ওই গ্রুপটির নাম ‘007’। ধারণা করা হচ্ছে হলিউডের জনপ্রিয় থ্রিলার মুভি জেমস বন্ড সিরিজের কোড ‘007’ এর সাথে মিল রেখে ... Read More »