বুধবার , ১০ জুলাই ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: জুলাই ৬, ২০১৯

স্বামী-স্ত্রী পরিচয়ে প্রতারণা করছেন শিউলি ও এলিও

বিডিলনিউজ ডেস্ক: নাম এলিও সরকার। ধর্মে একজন খৃষ্টান। তিনি একজন মুসলিম নারীকে বিয়ে করেন যার নাম সাধীন আরা শিউলি। একটি সূত্রে জানায় সাধীন আরা শিউলি এর স্বামী বাংলাদেশ রেলওয়েতে ড্রাইভার হিসেবে চাকুরি করতেন। সেই স্বামী বেশ কয়েক বছর আগে কমলাপুর থেকে ময়মনসিংহ ট্রেন নিয়ে গেলে পরদিন সে মারা যায়। এরপর তিনি খৃষ্টানধর্মী এলিও সরকারের সাথে স্বামী-স্ত্রী হিসেবে দীর্ঘ প্রায় ৫/৬ ... Read More »

সায়মাকে ধর্ষণের পর হত্যা করা হয়

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ওয়ারী বনগ্রামে ধর্ষণের পর গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয় শিশু সামিয়া আফরিন সায়মাকে (৭)। তার মরদেহের ময়নাতদন্ত করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদ এই তথ্য জানান। আজ শনিবার (৬ জুলাই) দুপুরে ময়নাতদন্ত শেষে তিনি সাংবাদিকদের বলেন, প্রাথমিকভাবে তার শরীরে ধর্ষণের আলামত মিলেছে। ধর্ষণের পর তাকে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধে মৃত্যু নিশ্চিত ... Read More »

গাজীপুরে এসপির আত্মীয় পরিচয়ে প্রতারণা, আটক দুই

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের পুলিশ সুপারের আত্মীয় পরিচয়ে পুলিশ কনস্টেবল পদে চাকরির দেয়ার নামে নিয়োগ প্রত্যাশীদের কাছ থেকে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টার অভিযোগে দুই প্রতারককে আটক করেছে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ। আটকরা হলেন- ফরিদপুরের বোয়ালমারি থানার রাজাপুর গ্রামের সৈয়দ আলী আফজালের ছেলে সৈয়দ মাহনুর হাসান জুয়েল (৩২) ও তার বড় ভাই সৈয়দ মাহবুব হোসেন (৪৮)। আজ শনিবার সকালে নিজ ... Read More »

সরকার খালেদা জিয়াকে জামিন দিচ্ছে না: ফখরুল

নিজস্ব প্রতিবেদক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন সরকার আটকে রেখেছে। আমরা তার মুক্তি চাচ্ছি, কারণ এটা মিথ্যা ও সাজানো মামলা। এই ধরনের মামলায় তাদের নেতা ও অনুসারীরা জামিনে রয়েছেন। কিন্তু আমাদের নেত্রীকে জামিন দিচ্ছে না। সম্পূর্ণ বেআইনি, অবৈধ। আজ শনিবার (৬ জুলাই) জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে ... Read More »

স্ত্রী হায়ার নামে দুবাই শাসকের মামলা

আন্তর্জাতিক ডেস্ক: দেহরক্ষীর সঙ্গে ঘনিষ্ঠতার ঘটনায় ঘর পালানো স্ত্রী প্রিন্সেস হায়ার নামে মামলা করলেন দুবাই শাসক মোহাম্মদ বিন রশিদ আল মাখতুম। বিপুল পরিমাণ অর্থ নিয়ে পালিয়ে যাওয়ায় লন্ডনের পারিবারিক আদালতে মামলাটি করা হয়। চলতি মাসের শেষ দিকে মামলাটির শুনানি অনুষ্ঠিত হবে। যুক্তরাজ্যের রয়্যাল কোর্ট বিষয়টি নিশ্চিত করেছেন। প্রতিবেদনে বলা হয়েছে, আগামী ৩০ ও ৩১ জুলাই শুনানি অনুষ্ঠিত হবে। শুনানির দিন ... Read More »

২৭ বছর পর প্যারোলে মুক্তি পেলেন নলিনী

আন্তর্জাতিক ডেস্ক: ২৭ বছর পর মেয়ের বিয়ে উপলক্ষে এক মাসের জন্য প্যারোলে মুক্তি পেলেন রাজীব গান্ধী হত্যায় সাজাপ্রাপ্ত নলিনী শ্রীহরণ। গত শুক্রবার এক মাসের জন্য তাকে প্যারোলে ‍মুক্তি দেয় মাদ্রাজ হাই কোর্টে। গত ২৫ ফেব্রুয়ারি মেয়ের বিয়ের জন্য রাজ্য সরকারের কাছে প্যারোলে মুক্তির আবেদন করেছিল নলিনী। কিন্তু, তার আবেদন খারিজ হয়ে যায়। পরে মার্চে একই আবেদন করেছিলেন তিনি। কিন্তু তাতে ... Read More »

শিশু সামিয়া হত্যায়, নিরাপত্তা প্রহরীসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ওয়ারীতে সাত বছরের শিশু সামিয়া আফরিন সায়মার নিখোঁজের পর লাশ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। নিহত সায়মা সিলভারডেল স্কুলের ছাত্রী ছিল। তার বাবা আব্দুস সালাম নবাবপুরে ব্যবসা করেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির নিরাপত্তা প্রহরীসহ চারজনকে আটক করা হয়েছে। আজ শনিবার সকালে শিশুটির বাবা আব্দুস সালাম অজ্ঞাত কয়েকজনকে আসামি করে ওয়ারি থানায় মামলা করেছেন। পুলিশের ওয়ারী জোনের সহকারী ... Read More »

এবার নেকাব নিষিদ্ধ হলো তিউনিশিয়ায়

আন্তর্জাতিক ডেস্ক: তিনদফা সন্ত্রাসী হামলার পর নিরাপত্তার কথা বিবেচনায় নিয়ে সরকারি প্রতিষ্ঠানে নারীদের পুরো মুখ ঢেকে নেকাব পরা নিষিদ্ধ করেছে উত্তর আফ্রিকার দেশ তিউনিশিয়া। দেশটির প্রধানমন্ত্রী ইউসেফ চাহেদ শুক্রবার (৫ জুলাই) এ ঘোষণা দেন। গত মঙ্গলবার এক পলাতক সন্ত্রাসী নেকাব পরে আত্মঘাতি বোমা হামলার পরই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। চাহেদ স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, সরকারি বা প্রশাসনিক ভবন ও প্রতিষ্ঠানে ... Read More »

হাজিরা না দিয়ে বিপদে সালমান খান!

বিনোদন ডেস্ক: কৃষ্ণসার হরিণ হত্যা মামলার শুনানিতে হাজিরা না দিয়ে বিপদে পড়েছেন বলিউড ভাইজান সালমান খান। আর একারণে তার জামিন বাতিল হয়ে জেলও হতে পারে বলে জানিয়েছে ভারতের যোধপুর আদালত। জেল হলে থেমে যাবে সালমানের ভাঁজ ‘দাবাং ৩’ এবং ‘ইনশাআল্লাহ’ সিনেমার ছবির শুটিং এর কাজ। তাইতো চোখে-মুখে চিন্তার ভাঁজ পড়েছে এই দুই সিনেমার পরিচালকের। জানা যায়, গেল বছর ভাইজানকে পাঁচ ... Read More »

ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি সদস্যকে কুপিয়ে খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় মো. শওকত ওরফে জসিম নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে কুপিয়ে খুন করেছেন দুর্বৃত্তরা। নিহত শওকত উপজেলার মেহাড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য। তিনি ওই ওয়ার্ডের যমুনা গ্রামের গোলাম মোস্তফার ছেলে। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়। নিহত শওকতের মেয়ে জিদনি আক্তার জানান, শুক্রবার দুপুরে কে বা কারা ... Read More »