শুক্রবার , ২০ সেপ্টেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: জুলাই ৯, ২০১৯

আমির হোসেনকে রফিক ও এলিওর হুমকি, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক: কথিত সাংবাদিক রফিকুল ইসলাম ও এলিও সরকার স্বপন আমির হোসেন নামক এক ব্যক্তিকে ফোনে বিভিন্ন রকম ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে আমির হোসেন বাদি হয়ে, বিবাধী ১। এলিও সরকার পিতাঃ সুবোল সরকার,২।মোঃ রফিকুল ইসলাম পিতাঃ আব্দুল হাকিম মোল্লা,৩। রিবান পিতাঃ অজ্ঞাত ৪। এফ এম আনসারী পিতাঃ অজ্ঞাত,সর্ব সাং-অজ্ঞাত,এই ৪ জনের বিরুদ্ধে দক্ষিনখান ... Read More »

ঘুষসহ হাতেনাতে আটক মৎস্য কর্মকর্তা

ডেস্ক রিপোর্ট: ঘুষ নিতে গিয়ে দুদদক কর্মকর্তাদের কাছে হাতেনাতে ধরা পড়লেন দিনাজপুরের পার্বতীপুর উপজেলা মৎস্য কর্মকর্তা রেজাউল করিম সরকার (৫৫)। মঙ্গলবার (৯ জুলাই) দুপুর সাড়ে ১২টায় উপজেলা পরিষদে তার নিজস্ব কার্যালয় থেকে তাকে আটক করা হয়। দিনাজপুর সমন্বিত দুর্নীতি দমন কমিশনের (দুদক) অভিযান চালিয়ে তাকে আটক করে। সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক আবু হেনা আশিকুর রহমান, সহকারী পরিচালক আহসানুল কবির পলাশসহ ... Read More »

হাইকোর্টে জামিন মেলেনি না ওসি মোয়াজ্জেমের

নিজস্ব প্রতিবেদক: ফেনীর মাদরাসায় গায়ে আগুন দিয়ে হত্যার শিকার নুসরাত জাহান রাফির বক্তব্য ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে করা মামলায় সোনাগাজী মডেল থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের জামিনের জন্য তার আবেদনটি উত্থাপিত হয়নি বিবেচনায় খারিজ করে দিয়েছে হাইকোর্ট। বিচারপতি মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি খিজির হায়াতের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ আজ মঙ্গলবার এই আদেশ দেন। আদালতে আবেদনের ... Read More »

চিকিৎসকদের সতর্ক থাকতে বলেছেন হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক: সরকারি-বেসরকারি সকল হাসপাতালে কোনো অনিয়ম বা অভিযোগকে কেন্দ্র করে কেউ যেন আইন নিজের হাতে তুলে না নেন সে বিষয়ে পর্যবেক্ষণ দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে রোগীদের যথাযথ চিকিৎসাসেবা দেওয়ার ক্ষেত্রে চিকিৎসকদের সতর্ক থাকতে বলেছেন আদালত। আদালতে এ সময় হাসপাতাল পক্ষের আইনজীবী তানজিম আল ইসলাম উপস্থিত ছিলেন। আজ মঙ্গলবার (৯ জুলাই) রাজধানীর মহাখালীর বেসরকারি ইউনিভার্সেল মেডিকেল কলেজ ও হাসপাতালে এক ... Read More »

গাসিকের ৯ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক: নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) ১৪ কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়েছে। তাদের মধ্যে ছয়জনকে বরখাস্ত, তিনজনকে সাময়িক বরখাস্ত এবং পাঁচজনকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে তাদের বিরুদ্ধে এমন ব্যবস্থা নেয়া হলো। বরখাস্তকৃতরা হলেন- ২২ নম্বর ওয়ার্ডের সচিব মাহবুব আলম, ২৪ নম্বর ওয়ার্ডের সচিব জহির আলম, ৪২ নম্বর ওয়ার্ডের ... Read More »

নুসরাতের শ্লীলতাহানি: চার্জ গঠনের শুনানি ১৭ জুলাই

ফেনী প্রতিনিধি: নির্মম হত্যাকাণ্ডের শিকার ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানির (শ্লীলতহানি) ঘটনায় দায়েরকৃত মামলার চার্জ গঠনের জন্য আগামী ১৭ই জুলাই ধার্য করেছেন আদালত। আজ মঙ্গলবার দুপুরে ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক জেলা ও দায়রা জজ মামুনুর রশিদের আদালত মামলাটির চার্জশিট (অভিযোগপত্র) গ্রহণ করে চার্জ গঠনের জন্য দিন ধার্য করে। ফেনী জেলা ও দায়রা জজ ... Read More »

সানিয়া মির্জা ও ৪ পাকিস্তানি ক্রিকেটারের বিরুদ্ধে মামলা

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপে ভারতের বিপক্ষে ম্যাচের আগে এক নাইট পার্টিতে হুঁকা টানার জন্য এবার মামলার মুখোমুখি হলেন পাকিস্তানের বিশ্বকাপ দলের চার ক্রিকেটার। তাদের সঙ্গে মামলায় নাম রয়েছে ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী টেনিস তারকা সানিয়া মির্জাও। সিন্ধ হাইকোর্টে অভিযোগটি দায়ের করেন দেশটির আইনজীবী অবদুল জলিল মারওয়াত। তার দাবি, হুঁকো টানার কারণেই মাঠে খারাপ পারফরম্যান্স করেছে পাকিস্তান দল। অভিযোগপত্রে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব ... Read More »

জামিনে মুক্তি পেলেন সাবেক এমপি রানা

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ফারুক আহমদ ও যুবলীগের দুই নেতার হত্যা মামলার আসামি টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানা জামিনে মুক্ত হয়েছেন। এর আগে সোমবার যুবলীগের দুই নেতা হত্যা মামলায় আমানুর রহমান খান রানাকে হাইকোর্টের দেয়া জামিন বহাল রেখেছেন আপিল বিভাগ। ফলে তার মুক্তিতে বাধা কাটে। কোর্টের আদেশ কারাগারে পৌছলে মঙ্গলবার সকাল ৯টার দিকে ... Read More »

আবারো সাত দিনের রিমান্ডে রিফাত ফরাজি

বরগুনা প্রতিনিধি: বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজির আবারও সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। নয়ন বন্ডের সঙ্গে ‘বন্দুকযুদ্ধের’ সময় উদ্ধার হওয়া অস্ত্রের জন্য দায়ের করা মামলায় সোমবার সন্ধ্যায় আদালতে হাজির করা হয় রিফাত ফরাজিকে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজী ... Read More »

ভারত থেকে অনুপ্রবেশের সময় শিশুসহ আটক ১২

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের পশ্চিম ধর্মপুর সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশের আসার সময় শিশুসহ ১২ নারী-পুরুষকে আটক করেছে বিজিবি। আটককৃতরা সকলে বাংলাদেশের নাগরিক বলে জানা গেছে। সোমবার (০৮জুলাই) রাত ৮ টায় কাশিপুর বিওপি’র বিজিবি’র সদস্যরা তাদের আটক করে ফুলবাড়ী থানায় পুলিশে নিকট সোর্পদ করেছে। আটককৃতরা হলেন- কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের অজোয়াটারী গ্রামের জহুর আলীর ... Read More »