রবিবার , ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: জুলাই ১৩, ২০১৯

আইনি নোটিশ দেওয়া ডেঙ্গু রোগীর বাসায় গেলেন মেয়র খোকন

নিজস্ব প্রতিবেদক: সুপ্রিমকোর্টের আইনজীবী তানজিম আল ইসলামের স্ত্রী সাদেকুন নাহার ডেঙ্গু আক্রান্ত হওয়ার পর আইনি নোটিশ পেয়ে ওই রোগীকে দেখতে ফল নিয়ে তার বাসায় গেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন। এ সময় ডেঙ্গু আক্রান্ত সুমি আক্তারের সঙ্গে মেয়র কথা বলেন এবং তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। রোগীকে দুই ডালা ফলমূল উপহার হিসবে দেন তিনি। শনিবার খিলগাঁও এলাকার ... Read More »

টাঙ্গাইলে নিখোঁজ মুক্তিযোদ্ধা আইনজীবীর লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে নিখোঁজের চারদিন পর মুক্তিযোদ্ধা আইনজীবী মিঞা মোহাম্মদ হাসান আলী রেজার (৭৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রবীণ এ আইনজীবী কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। শনিবার দুপুর ১২টার দিকে পৌরসভার ৩নং ওয়ার্ডের আকুরটাকুর পাড়া এলাকায় নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। টাঙ্গাইল সদর থানার ওসি সায়েদুর রহমান গণমাধ্যমকে জানান, সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয় লোকজন নদীতে ... Read More »

ড. ইউনূসকে শ্রম আদালতে তলব

নিজস্ব প্রতিবেদক: প্রতিষ্ঠানে ইউনিয়ন গঠন করায় চাকরিচ্যুতের অভিযোগে দায়ের করা মামলায় নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসকে তলব (সমন জারি) করেছেন ঢাকার একটি আদালত। তার প্রতিষ্ঠিত প্রতিষ্ঠান গ্রামীণ কমিউনিকেশন্সের সদ্য চাকরিচ্যুত সাবেক তিন কর্মচারীর দায়ের করা পৃথক তিন ফৌজদারি মামলায় আগামী ৮ অক্টোবর তাকে ঢাকা শ্রম আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দিয়ে সমন জারি করা হয়েছে। ঢাকার তৃতীয় শ্রম আদালত ... Read More »

পাওনা টাকা দিতে থানায় ডেকে নারীকে মারধর, এএসআই ক্লোজড

বগুড়া প্রতিনিধি: পাওনা টাকা দেওয়ার কথা বলে বগুড়ার ধুনট থানায় ডেকে নিয়ে নারীকে মারধরের ঘটনায় এএসআই শাহানুর রহমানকে ক্লোজড (প্রত্যাহার) করা হয়েছে। শুক্রবার (১২ জুলাই) বিকালে ধুনট থানা থেকে প্রত্যাহার করে ওই পুলিশ কর্মকর্তাকে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। এ ব্যাপারে এএসআই শাহানুর রহমানের দাবি, ‘মামলার ভয় দেখানোয় ক্ষুব্ধ হয়ে তাকে (ওই নারী) চড়-থাপ্পড় দিয়েছি’। মারধরের শিকার ওই নারীর ... Read More »

নাটোরে পুলিশের ‘বন্দুকযুদ্ধে’ শুটার মানিক নিহত

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে হত্যা করে গাড়ি ছিনতাই, ডাকাতিসহ ১৫টির বেশি মামলার আসামি শুটার মানিক ওরফে সুমন (৪৮) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। নিহত মানিক পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার পূর্বটেংরী শেরপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে। আজ শনিবার (১২ জুলাই) রাত ২টার দিকে এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, গত ৫ জুলাই বড়াইগ্রামে কলেজ ছাত্রকে গুলি করে মোটরসাইকেল ছিনতাইয়ের মামলায় শুটার ... Read More »