শনিবার , ২৪ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: আগস্ট ১০, ২০১৯

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গাছ চুরির মামলায় ৪ জন আটক

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের হাকিমপুর উপজেলার খট্রা মাধবপাড়া ইউপি চেয়ারম্যান মোখলেছুর রহমানের বিরুদ্ধে রাস্তার ১শ টি বনজ গাছ চুরির মামলা করেছেন উপজেলা ভারপ্রাপ্ত বন কর্মকর্তা শামসুল আলম। এই মামলায় পুলিশ ৪ জনকে আটক করেছে। হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেন জানান, উপজেলার ১ নং খট্রা মাধবপাড়া ইউপির খট্রা মৌজার ঢেলুপাড়া গ্রামের পশ্চিম পার্শ্বে উত্তর দক্ষিনগামী কাচা রাস্তার দু’পাশ্বের্র ইউক্লিপটাস ও আকাশমনির ... Read More »

ইয়েমেনে বিচ্ছিন্নতাবাদীদের সংঘর্ষে নিহত ৮

আন্তর্জাতিক ডেস্ক: ইয়েমেনের বন্দর নগরী এডেনে সরকারি বাহিনী ও দক্ষিণাঞ্চলের বিচ্ছিন্নতাবাদীদের মধ্যকার সংঘর্ষে অন্তত আট বেসামরিক নাগরিক নিহত হয়েছেন। শুক্রবার (৯ আগস্ট) এ সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটে বলে দেশটির স্বাস্থ্য বিভাগের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানিয়েছে। নতুন করে শুরু হওয়া এ সংঘর্ষ দেশটিতে চার বছরের বেশি সময় ধরে চলা সহিংসতা বন্ধে জাতিসংঘের প্রচেষ্টাকে জটিলতার মুখে ফেলেছে। এ সংঘর্ষে এখন ... Read More »

ঈদগাহে জায়নামাজ-ছাতা ছাড়া অন্য কিছু নিয়ে প্রবেশ নয়

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদুল আজহার জামাতে আগত মুসল্লিরা জায়নামাজ ও বৃষ্টি হলে ছাতা সঙ্গে নিয়ে ঈদগাহে আসতে পারবেন। এর বাইরে কোনো কিছু সঙ্গে নিয়ে আসা যাবে না। তবে নিরাপত্তার স্বার্থে পুলিশ মুসল্লিদের জায়নামাজ ও ছাতা তল্লাশি করা হবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া। আজ শনিবার জাতীয় ঈদগাহের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে তিনি একথা বলেন। তিনি বলেন, ... Read More »

রাজধানীতে কোটি টাকার জাল স্ট্যাম্পসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর পল্টন এলাকায় অভিযান চালিয়ে দু’জনকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে প্রায় কোটি টাকার জাল রেভিনিউ স্ট্যাম্প উদ্ধার করা হয়। শুক্রবার (৯ আগস্ট) দিবাগত গভীর রাতে তাদের আটক করা হয়। এ বিষয়ে বিস্তারিত শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে জানানো হবে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কোটি ... Read More »

গাবতলীতে গরুকে স্টেরয়েড ইনজেকশন দেয়ায় এক বেপারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর স্থায়ী পশুর হাট গাবতলীর বেশিরভাগ গরু স্টেরয়েডমুক্ত ও আর্টিফিশিয়াল খাবারে মোটাতাজা করা হয়নি বলে জানিয়েছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। অভিযানকাকালে গরুর গায়ে স্টেরয়েড ইনজেকশন দেয়ার সময় এক বেপারিকে হাতেনাতে ধরেছি। ভ্রাম্যমাণ আদালত তাকে বিনাশ্রমে ছয় মাসের কারাদণ্ড দিয়েছে। শুক্রবার (৯ আগস্ট) গাবতলী পশুর হাটে র‍্যাব-৪ ও প্রাণী সম্পদ অধিদফতরের সহযোগিতায় পশুর হাটে অভিযানের পর এসব জানান ভ্রাম্যমাণ ... Read More »

হাজতে গণধর্ষণ: ওসিসহ পাঁচ পুলিশের বিরুদ্ধে মামলা

খুলনা প্রতিনিধি: খুলনা জিআরপি থানা হাজতে নারী নির্যাতন ও সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ ওঠার ছয় দিন পর মামলা দায়ের করা হয়েছে। আদালতের নির্দেশে জিআরপি থানায় দায়ের করা হয় মামলাটি। শুক্রবার ভিকটিম নিজেই বাদী হয়ে ওসিসহ পাঁচ পুলিশ সদস্যকে আসামি করে মামলা করেছেন। পাকশি থেকে গঠিত তদন্ত কমিটির প্রধান ফিরোজ আহমেদ এ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আদালতের নির্দেশে এবং জেল গেট ... Read More »