বুধবার , ২০ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: সেপ্টেম্বর ৪, ২০১৯

স্বাস্থ্য অধিদফতরে চিকিৎসক নিয়োগ হাইকোর্টে স্থগিত

নিজস্ব প্রতিবেদক: স্বাস্থ্য অধিদফতরের একটি প্রকল্পে চিকিৎসকসহ বিভিন্ন পদে ১৪৩ জনের নিয়োগ তিন মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট। একই সাথে গত ১৮ আগস্ট প্রকাশিত স্বাস্থ্য অধিদফতরের নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী অনলাইন আবেদনের কার্যক্রম কেন অবৈধ ঘোষণা করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত। এক আবেদনের প্রেক্ষিতে আজ বুধবার বিচারপতি আবু তাহের মো: সাইফুর রহমান ও বিচারপতি মোহাম্মদ আলীর ... Read More »

নৈশপ্রহরীর মেয়েকে ধর্ষণের মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

চাঁদপুর প্রতিনিধি: ধর্ষণের অভিযোগে ছাত্রলীগের চাঁদপুরের শাহরাস্তি থানার সাধারণ সম্পাদক সোহেল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত সোহেল হোসেন শাহরাস্তি পৌরশহরের সেনগাঁও মহল্লার আহসান উল্লার পুত্র। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় সোহেলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে এ বিষয়ে শাহরাস্তি উপজেলার এক নৈশ প্রহরী মঙ্গলবার বিকেলে থানায় মামলা দায়ের করেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই নৈশ প্রহরীর ... Read More »

আসামির স্ত্রীকে ধর্ষণ, পুলিশের সোর্সসহ আটক ৩

যশোর প্রতিনিধি: যশোরের শার্শায় আসামির স্ত্রীকে ধর্ষণের ঘটনায় শার্শা থানায় চারজনকে আসামি করে মামলা হয়েছে। মামলার বিবরণে একজন আসামির পরিচয় অজ্ঞাত উল্লেখ করা হয়েছে। আসামিদের মধ্যে তিনজনকে আটক করেছে পুলিশ। আটক তিনজন হলেন পুলিশের সোর্স শার্শার চটকপোতা গ্রামের কামরুল ইসলাম, লক্ষনপুর গ্রামের ওমর আলী ও আব্দুল লতিফ। আজ বুধবার সকালে ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে এ মামলা দায়ের করা ... Read More »

মদসহ যুবলীগ নেতা গ্রেফতার, ৬ মাসের দণ্ড

জামালপুর প্রতিনিধি: জামালপুরে চার লিটার বাংলা মদসহ শহর যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটু ও তার বন্ধু জাহিদ আহমেদ সুমনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন- র‌্যাব ১৪। পরে তাদের প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো সাত দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে শহরের বসাকপাড়া মোড়ে ... Read More »

২ শিক্ষার্থীকে পুলিশে দিলেন জবির প্রক্টর

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) দুই শিক্ষার্থীকে ছিনতাইয়ের অভিযোগে পুলিশে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ (বুধবার) বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে হবে বলে জানিয়েছে থানা পুলিশ। অভিযুক্ত আল ইকরাম অর্ণব ফার্মাসি ১২তম ব্যাচের ও নওশের বিন আলম ডেভিড পদার্থবিদ্যার ১৩তম ব্যাচের শিক্ষার্থী। এদের মধ্যে আল ইকরাম অর্ণব বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ীভাবে বহিষ্কৃত বলে জানা গেছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) ... Read More »

শার্শায় আসামির স্ত্রীকে ধর্ষণ করলো পুলিশ

যশোর প্রতিনিধি: যশোরের শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খায়রুলসহ সোর্সের বিরুদ্ধে আসামির স্ত্রীকে ধর্ষণের অভিযোগে পুলিশ সুপারের কাছে নালিশ করেছে ভুক্তভোগি। নির্যাতিত মহিলার অভিযোগ আমলে নিয়ে পুলিশ সুপার তদন্তের জন্য পুলিশ পাঠিয়েছেন। পরে ডাক্তারি পরীক্ষার জন্য ওই মহিলাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নির্যাতনের শিকার ওই গৃহবধূ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে সাংবাদিকদের কাছে বলেন, ২৫ আগস্ট রাতে শার্শার ... Read More »

ভারতে ১২ বছর সাজাভোগ শেষে দেশে ফিরল ৪ যুবক

যশোর প্রতিনিধি: ভারতের কারাগারে ১২ বছর সাজাভোগ শেষে চার বাংলাদেশি যুবককে বিজিবির কাছে হস্তান্তর করেছে বিএসএফ। ভালো কাজের প্রলোভনে পড়ে দালালদের মাধ্যমে সীমান্তের অবৈধ পথে তারা ভারতে যায়। মঙ্গলবার সন্ধ্যায় কাগজপত্রের আনুষ্ঠানিকতা শেষে ভারতের হরিদাসপুর বিএসএফ তাদেরকে বেনাপোল চেকপোস্ট বিজিবির হাতে তুলে দেয়। পরে বিজিবি তাদেরকে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। পরে পুলিশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছে। ... Read More »

ব্রেক্সিট ইস্যুতে হেরে গেলেন বরিস জনসন

আন্তর্জাতিক ডেস্ক: ব্রেক্সিট ইস্যুতে বহিষ্কারের হুমকি সত্ত্বেও নিজের দল কনজারভেটিভ পার্টির ২১ জন এমপি ভোট দিলেন প্রধানমন্ত্রী বরিস জনসনের নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে। এর মধ্যে রয়েছেন সাবেক কয়েকজন মন্ত্রীও। তারা চুক্তিবিহিন ব্রেক্সিট ঠেকাতে যোগ দিলেন বিরোধীদের সঙ্গে। এর ফলে পার্লামেন্টে ৩২৮-৩০১ ভোটের ব্যবধানে হেরে গেছে সরকার। ভোটে জয়ের ফলে আজ বুধবার পার্লামেন্টের নিয়ন্ত্রণ পেলেন বিরোধী ও বিদ্রোহী এমপিরা। এই ভোটের ফলে ... Read More »