বুধবার , ২০ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত

Daily Archives: সেপ্টেম্বর ৭, ২০১৯

আপত্তিকর অবস্থায় রিসোর্ট থেকে ১৮ নারী-পুরুষ আটক

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ সিরাজদিখানে একটি রিসোর্টে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১৮ নারী ও পুরুষকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ। তবে রিসোর্টের মালিক ও ম্যানেজারকে আটক করতে পারেনি তারা। শুক্রবার রাত আড়াই টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের চালতাতলা নামক এলাকার এমএ জে হলিডে রিসোর্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে আজ শনিবার (০৭ সেপ্টেম্বর) তাদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় মামলা দায়ের করা ... Read More »

আতিয়া মহল মামলায় তিন জঙ্গির বিরুদ্ধে চার্জশিট

সিলেট প্রতিনিধি: সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ীর জঙ্গি আস্তানা আতিয়া মহলে চার জঙ্গি নিহত ও বিস্ফোরক উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলায় তিন জঙ্গি বান্দরবনের নাইখ্যাংছডির নব্য জেএমবির সদস্য জহিরুল হক জসিম, তার স্ত্রী আর্জিনা ওরফে রাজিয়া ও মো. হাসানের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে জঙ্গিবাদে উদ্বুদ্ধ করার অভিযোগ আনা হয়েছে। শনিবার দুপুরে সিলেট মহনগর আদালতে অভিযোগপত্র জমা দেন তদন্ত ... Read More »

ফেসবুকের আসক্তিও কোকেনের মতোই: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমি অনেককেই দেখি সারাদিন ফেসবুকে থাকে। ফেসবুকে আসক্তি হয়ে গেছে। এটা তাদের কাছে কোকেনের মতো। এই সোশ্যাল কোকেন থেকে আমাদের রক্ষা পেতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের ঘুরে দাঁড়াতে হবে। শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে মিরপুর পুলিশ স্টাফ কলেজে বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির উদ্যোগে মাদক সন্ত্রাস, শিশু নির্যাতন, ইভটিজিং, বাল্যবিয়ে ও ইন্টারনেট সেলফোনের ... Read More »

বালিশ ও পর্দাকাণ্ড ‘ছিঁচকে কাজ’: সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: বালিশ-পর্দাকাণ্ডকে ‘ছিঁচকে কাজ’ এর সঙ্গে বিএনপির হাওয়া ভবনের লুটপাটকে মেলালে চলবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার দুপুরে ধানমণ্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে সাধারণ সম্পাদকের বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন। দুর্নীতির বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ... Read More »

১০৩ কিশোরকে সতর্ক করে ছেড়ে দিয়েছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক: অশ্লীল অঙ্গভঙ্গি, কটূক্তি ও যৌন হয়রানির অভিযোগে রাজধানীর হাতিরঝিল ও তেজগাঁও এলাকায় অভিযান চালিয়ে ১১০ কিশোর-তরুণকে আটক করে পুলিশ। এদের মধ্যে ৭ জনের বিরুদ্ধে মারামারি, ছিনতাই, চুরিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত হতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে জিজ্ঞাসাবাদের পর শুক্রবার রাতে ও শনিবার ভোরে তাদের মধ্যে ১০৩ জনকে সতর্ক করে ছেড়ে ... Read More »

১৫০ জনকে শোকজ করছে আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, চলতি বছর অনুষ্ঠিত উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও তাদের মদদদাতা ১৫০ জনকে শোকজ করা হচ্ছে। এ তালিকায় মদদদাতা হিসেবে এমপি-মন্ত্রীরাও আছেন। রবিবার থেকে তাদের চিঠি ইস্যু হবে। আজ শনিবার (৭ সেপ্টেম্বর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে তিনি এই কথা জানান। ওবায়দুল কাদের বলেন, ... Read More »

বিমানবন্দরে ২২৪৬টি মোবাইলসহ আটক তিন

নিজস্ব প্রতিবেদক: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই হাজার দুইশ’ ছেচল্লিশটি মোবাইলসহ তিন চোরাকারবারিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। আটককৃতরা দীর্ঘদিন ধরে চোরা কারবারের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা হয়েছে। আটক সুজন ফরিদপুরের আলফাডাঙ্গা থানার টগরবন্ড গ্রামের আক্তার হোসেনের ছেলে। শাহরিয়ার হোসেন প্রিন্স ঢাকার ডেমরা থানার পাড়াদুগাইর (আমিনবাগ) হাসেরপুল এলাকার মো. দুলাল হোসেনের ছেলে। অপর আটক মো. রফিকুল ইসলাম ... Read More »

ঢাকায় গ্যাং বলে কিছু থাকবে না: ডিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, মারাত্মক হয়ে উঠা গ্যাং কালচারে যুক্তদের নিশ্চিহ্ন করা হবে। ঢাকায় গ্যাং কালচার বলতে কিছু থাকবে না। আজ শনিবার (৭ সেপ্টেম্বর) রাজধানীর হোসেনী দালানের ইমামবাড়ায় আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। ডিএমপি কমিশনার বলেন, ঢাকায় গ্যাং বলে কোনো শব্দ থাকবে না। এর কিশোর হোক বা বড় গ্যাংক হোক। সবাইকে নিশ্চিহ্ন ... Read More »

দুদিনের রিমান্ডে স্বর্ণসহ গ্রেফতারকৃত নারী ক্রু

নিজস্ব প্রতিবেদক: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১০ কেজি ওজনের স্বর্ণের বারসহ গ্রেফতার নারী ক্রু রাবেয়া শেখ মৌসুমির দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার উপ-পরিদর্শক সফিকুল ইসলাম। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম দুদিনের রিমান্ড মঞ্জুর ... Read More »